Job CircularNon Government Job

টিএমএসএসে নিয়োগ বিজ্ঞপ্তি বেতন দিবে ৩০০০০ টাকা,লোক নিবে ১৫২০ জন

টিএমএসএসে নিয়োগ বিজ্ঞপ্তি বেতন দিবে ৩০০০০ টাকা,লোক নিবে ১৫২০ জন। তথ্য অনুযায়ী জানা গিয়েছে টিএমএসএস সিকিউরিটি এজেন্সি লিমিটেড সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। এখানে প্রতিষ্ঠানটি তাদের সিকিউরিটি বিভাগে লোকবল নিয়োগ দেবে বলে জানা যায়।সকল আগ্রহী প্রার্থীগণ অনলাইনে আবেদন করতে পারবেন বলে জানা গেছে।

বর্তমান বিশ্বে মহামারী করোনার কারণে সবকিছু পিছিয়ে গেছে।এক কথায় মানুষের জীবনযাত্রার মান অনেক টায় কষ্টের হয়ে গেছে।এখন চাকরি পাওয়া সত্যি অনেক মুশকিল। এমনিতেই আমাদের দেশে চাকরির অনেক মারাত্মক ভাবে অভাব। তারপরেও জীবনের এ লড়াইয়ে লড়তে হবে এবং সফলতা অর্জন করতে হবে বা ছিনিয়ে আনতে হবে। তথ্য অনুযায়ী আশার বাতির মতো জানা গেছে টিএমএসএসে নিয়োগ বিজ্ঞপ্তি দেওয়া হবে। এখানে মোট পদ সংখ্যা থাকছেঃ-১৫২০ জন।

নিচে আমরা টিএমএসএসে চাকরির পদের নাম,পদের সংখ্যা,কাজের ধরন,কর্মস্থল,আবেদন করার যোগ্যতা এবং বেতন এ বিষয়গুলো নিয়ে আলোচনা করবোঃ-

এখানে প্রতিষ্ঠানটির নাম হলোঃ- টিএমএসএস সিকিউরিটি এজেন্সি লিমিটেড।

এখানে পদের সংখ্যা থাকছেঃ-১৫২০ জন।

এখানে কাজের ধরন হবেঃ- পূর্ণকালীন।

কর্মস্থল- দেশের বিভিন্ন স্থান।

**পদের নাম হলোঃ-সিকিউরিটি ইনচার্জ।

এখানে এই পদের সংখ্যায় থাকছেঃ-২০জন। বেতন দেওয়া হবেঃ- ২৫০০০-৩০০০০ টাকা

**এখানে পদের নাম হলোঃ- সিকিউরিটি গার্ড (চুক্তিভিত্তিক)।

এখানে পদের সংখ্যায় থাকছেঃ- ১৫০০ জন।বেতন দেওয়া হবেঃ-৬০০০-১২০০০ টাকা।

আবেদন যেভাবে করতে পারবেন সকল আগ্রহী প্রার্থীগনঃ-

আগ্রহী সকল প্রার্থীগণ এই ঠিকানায় আবেদন করতে পারবেন।আগ্রহীরা আবেদনপত্র টিএমএসএস সিকিউরিটি এজেন্সি লিঃ, ঠেঙ্গামারা, রংপুর রোড, বগুড়া-৫৮০০ অথবা রূপনগর আবাসিক এলাকা, রোড নম্বর-১১, বাড়ী নম্বর-১৫ মিরপুর, ঢাকা-১২১৬, অথবা টিএমএসএস এর যে কোন শাখা অফিসে পৌঁছাতে পারবেন।

বর্তমানে মহামারী করোনার কারণে পৃথিবীর সবকিছু পিছিয়ে গেছে।মানুষের জীবনযাত্রার মানও আর স্বাভাবিক নাই।অনেক মানুষকে চাকরি হারাতে হয়েছে আবার অনেক কোম্পানি হয়ে গিয়েছে দেউলিয়া শুধুমাত্র এই করোনা মহামারীর কারণে।তাই বর্তমানের এই কঠিন সময়ে যেকোনো চাকরি পেলে সেটা গ্রহণ করা উচিত এবং সামনের দিকে এগিয়ে যাওয়া উচিত।

আর চাকরির জন্য নিজেকে প্রস্তুত করা এবং নিজের সর্বোচ্চ টুকু দিয়ে চেষ্টা করাও উচিত।কারণ বর্তমান সময়ে চাকরি পাওয়া প্রায়ই অসম্ভব।আর আমাদের দেশের সকল মানুষের চিন্তা ভাবনা একটাই মানুষকে কিভাবে অপমান করবো মানুষকে কিভাবে ছোট দেখাবো এছাড়াও নান নেতিবাচক কাজ তো রয়েছেই।তাই আমাদের সকলের উচিত এসকল চিন্তা ভাবনা থেকে বের হয়ে আসা এবং যেকোনো চাকরি সেটা ছোট হোক টাও সেটা গ্রহণ করে সামনের দিকে এগিয়ে যাওয়া।

কারণ প্রতিটা মানুষ ছোট থেকে বড় হয় পরিশ্রমের মাধ্যমে।কিন্তু আমাদের সমাজ সেটা মেনে নিতে পারে না,আমাদের চিন্তা ভাবনা সেটা মেনে নিতে পারে।সুতরাং আমাদের সকলের উচিত যেকোনো কর্মে যোগ দিয়ে সেটার মাধ্যমে সামনের দিকে এগিয়ে পরিশ্রমের সাথে সফলতা অর্জন করা।

[আবেদনের শেষ তারিখ হলোঃ-১৯ জুলাই, ২০২১ পর্যন্ত]। এছাড়াও বিভিন্ন ধরনের চাকরির তথ্য পেতে আমাদের সাথেই থাকুন সবসময়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please Disable your AdBlocker.