Government JobJob Circular

কৃষি গবেষণা ফাউন্ডেশনে চাকরি ২০২২

তথ্যমতে কৃষি গবেষণা ফাউন্ডেশনে চাকরি সুযোগ পাওয়া গিয়েছে।এখানে চাকরিতে বয়সসীমা ৬১ বছর।জানা যায় কৃষি গবেষণা ফাউন্ডেশন সম্প্রতি একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।এখানে প্রতিষ্ঠানটি তাদের উদ্যানতাত্ত্বিক শস্য বিভাগে লোকবল নিয়োগ দিবে বলে জানা যায়।এই চাকরিতে সকল আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

কৃষি গবেষণা ফাউন্ডেশনে চাকরির নিয়োগ ২০২২

জানা যায় কৃষি গবেষণা ফাউন্ডেশনে চাকরির সুযোগ রয়েছে।চাকরির মাধ্যমে অনেক ধরনরে সুযোগ সুবিধা পাওয়া যায়।বর্তমানে চাকরি পাওয়া অসম্ভব হয়ে উঠেছে সবজায়গায়।এছাড়াও চাকরির মাধ্যমে জীবনযাত্রার মান অনেক উন্নত হয়।সেকারণে আমরা আমাদের ওয়েবসাইট myresultsbd.com এ নিয়োগ বিজ্ঞপ্তি টি প্রকাশ করেছি।এছাড়াও প্রতিদিনের চাকরির খবর বা তথ্য আমরা আমাদের ওয়েবসাইটে দিয়ে থাকি।যারা বর্তমানে চাকরি খুঁজছেন তারা আমাদের সাইটে চোখ রাখতে পারেন তাহলে উপকৃত হবেন।

কৃষি গবেষণা ফাউন্ডেশনে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

এই চাকরির বিষয়ে আমরা নিচে বিস্তারিত আলোচনা করবোঃ-

১)কৃষি গবেষণা ফাউন্ডেশনে চাকরির পদের নাম হলোঃ- সিনিয়র স্পেশালিস্ট।এখানে পদের সংখ্যা থাকছেঃ- ১টি।
এই চাকরির জন্য আবেদন যোগ্যতা লাগবেঃ-

১)কৃষি গবেষণা ফাউন্ডেশনে চাকরির জন্য অবশ্যই কৃষি বিজ্ঞানের উদ্যানতত্ত্ব শাখায় পিএইচডি ডিগ্রি থাকতে হবে।

২)কৃষি গবেষণা ফাউন্ডেশনে চাকরির জন্য জাতীয় ও আন্তর্জাতিক বিজ্ঞান জার্নালে কমপক্ষে ১০ টি পাবলিকেশন থাকতে হবে,আর এরমধ্যে পাঁচটিতে অবশ্যই প্রথম অথোর হিসেবে নাম থাকতে হবে।

৩)এই চাকরির জন্য অভিজ্ঞতাঃ- জাতীয় ও আন্তর্জাতিক গবেষণা প্রতিষ্ঠানে কৃষি বিজ্ঞানের উদ্যানতত্ত্ব শাখার গবেষণায় কমপক্ষে ২০ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।এছাড়াও গবেষণা পরিকল্পনা প্রণয়ন, পরিচালনা, গবেষণার অগ্রাধিকার নির্ণয় ও গবেষণা ব্যবস্থাপনায় অভিজ্ঞতা থাকতে হবে।

৪)কৃষি গবেষণা ফাউন্ডেশনে চাকরির জন্য ইংরেজি ও বাংলা ভাষায় রিপোর্ট তৈরি জানা লাগবে ও যোগাযোগ পারদর্শী হতে হবে।আর ফসলের জাত অবমুক্তকরণ, উদ্যানতাত্ত্বিক ফসলের উন্নয়ন সম্পর্কিত নীতি ও এগ্রো বিজনেস এবং বায়োসেফটি নিয়ে কাজের পূর্ব অভিজ্ঞতা থাকতে হবে।

৫)এখানে চাকরিতে আইসিটি ও কম্পিউটার চালনায় দক্ষ হতে হবে অবশ্যই।

এখানে এই চাকরির বিষয়ে সকল প্রকার তথ্য জানতে ও দেখতে নিচের ছবিটি দেখুনঃ-

কৃষি গবেষণা ফাউন্ডেশনে চাকরি ২০২২

এখানে চাকরিতে আবেদন করার শেষ তারিখ হলোঃ- ২৪ ফেব্রুয়ারি, ২০২২ পর্যন্ত।

এই চাকরিতে আবেদন যেভাবে করতে পারবেন সকলেঃ- সকল আগ্রহীদের চেয়ারম্যান, নিয়োগ কমিটি, কৃষি গবেষণা ফাউন্ডেশন, এসআইসি বিল্ডিং, ৪র্থ তলার কক্ষ নং-৪২১, বিএআরসি ক্যাম্পাস, ফার্মগেট ঢাকা-১২২৫ বরাবর দরখাস্ত করতে হবে।

বাংলাদেশ একটি ছোট দেশ। তবে এখানে আয়তনের চেয়ে তার লোকজন অনেক বেশি। তাছাড়া, বাংলাদেশে অনেক বেকার লোক বিডি জব নিউজ খুঁজছে। আমরা এই বিডি জব সার্কুলারের সকল বিডি জব নিউজের প্রয়োজনীয় তথ্যের বিবরণ শেয়ার করেছি। আপনি যদি বিভিন্ন ধরণের বিডি জব সার্কুলার যেমন ব্যাংক জব, মার্কেটিং জব, এনজিও ডেভেলপমেন্ট জব,ফার্মা জব, ইন্ডাস্ট্রি জব, প্রাইভেট জব,কোম্পানি জব, অ্যাকাউন্টিং জব, আইটি জব, মেডিকেল জব সম্পর্কে আরও তথ্য পেতে চান তবে থাকুন এবং সংযোগ করুন। আমাদের অফিসিয়াল ফেসবুক পেজে আমাদের সাথে।

টুইটার,ফেসবুক, গুগল প্লাস এবং অন্যান্য সোশ্যাল মিডিয়া শেয়ার করতে ভুলবেন না। আমার ওয়েবসাইট পরিদর্শন করার জন্য আপনাকে ধন্যবাদ।এছাড়াও বিভিন্ন ধরনের চাকরির তথ্য পেতে এবং বিভিন্ন ধরনের শিক্ষা বিষয়ক তথ্য পেতে আমাদের সাথেই থাকুন সবসময় কারণ আমরা সবসময় চেষ্টা করি মানুষের কাছে সবার আগে সঠিক তথ্য পৌঁছে দেওয়ার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please Disable your AdBlocker.