Result

এসএসসি ২০২২ সকল বোর্ড এর পাশের হার

এসএসসি সকল বোর্ড এর পাশের হার

এসএসসি ২০২২ এর রেজাল্ট : ২৮ নভেস্বর প্রকাশিত হয় এসএসসি ২০২২ পরীক্ষার রেজাল্ট । এবারের এসএসসি ২০২২ পরীক্ষায় পরীক্ষার্থীরা আশানুরুপ ফলাফল করেছেন । শিক্ষার্থীদের এসএসসি ২০২২ এর রেজাল্ট হয়েছে অনেক উন্নত মানের । এবারের এসএসসি ২০২২ পরীক্ষায় জিপিয়ে ৫ পেয়েছেন ২,৬৯,৬০২ জন । প্রতিটি বোর্ড এ গড়ে পাশের হার প্রায় ৮৮ % এছাড়া ও মাদ্রাসাবোর্ড এ পাশের হার ৮৮ দশমিক ২২ শতাংশ । এসএসসি পরীক্ষায় হলো মাধ্যমিক স্কুল সার্টিফিকেট এর পরীক্ষা এবারে অন্য বারের তুলনায় অনেক বেশি রেজাল্ট হয়েছে । আমরা এখানে সকল বোর্ড এর এসএসসি ২০২২ এর রেজাল্ট হওয়ার পরে কোন বোর্ড এ ঠিক কতজন পাশ বা ফেল করেছে সে বিষয়ে আমরা এখানে আলোচনা করা হয়েছে । তাই সকল বোর্ড এর পাশের হার জানতে মনোযগ দিয়ে পোস্ট টি পরুন ।

ঢাকা বোর্ড এ পাশের হার এসএসসি ২০২২

এখানে সকল বোর্ড এর এসএসসি ২০২২ পরীক্ষার রেজাল্ট প্রকাশ করার সাথে সাথে ঢাকা বোর্ড এর এসএসসি ২০২২ এ পাশের হার প্রদাণ করা হয়েছে । এসএসসি ২০২২ এবারের এসএসসি ২০২২ পরীক্ষায় পাশের হার হলো ৯০.০৩% । ঢাকা বোর্ড এবারের এসএসসি ২০২২ পরীক্ষায় শিক্ষার্থীরা অনেক ভালো ফলাফল অর্জন করতে সক্ষম হয়েছেন । এসএসসি ২০২২ এর রেজাল্ট দেখার জন্য www.educationboardresults.gov.bd ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে এখান থেকে ঢাকা বোর্ড এর সকল শিক্ষার্থীসহ অন্যন্য বোর্ড এর শিক্ষার্থীরা এখান থেকে মার্কসীট সহ রেজাল্ট পেয়ে যাবেন ।

রাজশাহী বোর্ড এ পাশের হার এসএসসি ২০২২

এখানে সকল বোর্ড এর এসএসসি ২০২২ পরীক্ষার রেজাল্ট প্রকাশ করার সাথে সাথে রাজশাহী বোর্ড এর এসএসসি ২০২২ এ পাশের হার প্রদান করা হয়েছে । এসএসসি ২০২২ এবারের এসএসসি ২০২২ পরীক্ষায় পাশের হার হলো ৮৫.৮৭% । রাজশাহী বোর্ড এবারের এসএসসি ২০২২ পরীক্ষায় শিক্ষার্থীরা অনেক ভালো ফলাফল অর্জন করতে সক্ষম হয়েছেন । এসএসসি ২০২২ এর রেজাল্ট দেখার জন্য www.educationboardresults.gov.bd ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে এখান থেকে রাজশাহী বোর্ড এর সকল শিক্ষার্থীসহ অন্যন্য বোর্ড এর শিক্ষার্থীরা এখান থেকে মার্কসীট সহ রেজাল্ট পেয়ে যাবেন ।

চট্রগ্রাম বোর্ড এ পাশের হার এসএসসি

এখানে সকল বোর্ড এর এসএসসি ২০২২ পরীক্ষার রেজাল্ট প্রকাশ করার সাথে সাথে চট্রগ্রাম বোর্ড এর এসএসসি ২০২২ এ পাশের হার প্রদান করা হয়েছে । এসএসসি ২০২২ এবারের এসএসসি ২০২২ পরীক্ষায় পাশের হার হলো ৮৭.৫৩% । চট্রগ্রাম বোর্ড এবারের এসএসসি ২০২২ পরীক্ষায় শিক্ষার্থীরা অনেক ভালো ফলাফল অর্জন করতে সক্ষম হয়েছেন । এসএসসি ২০২২ এর রেজাল্ট দেখার জন্য শিক্ষাা মন্ত্রনালয় এর ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে এখান থেকে চট্রগ্রাম বোর্ড এর সকল শিক্ষার্থীসহ অন্যন্য বোর্ড এর শিক্ষার্থীরা এখান থেকে মার্কসীট সহ রেজাল্ট পেয়ে যাবেন ।

এসএসসি ২০২২ পরীক্ষার যশোর বোর্ড এ পাশের হার

এখানে সকল বোর্ড এর এসএসসি ২০২২ পরীক্ষার রেজাল্ট প্রকাশ করার সাথে সাথে যশোর বোর্ড এর এসএসসি ২০২২ এ পাশের হার প্রদান করা হয়েছে । এসএসসি ২০২২ এবারের এসএসসি ২০২২ পরীক্ষায় পাশের হার হলো ৯৫.০৩% । যশোর বোর্ড এবারের এসএসসি ২০২২ পরীক্ষায় শিক্ষার্থীরা অনেক ভালো ফলাফল অর্জন করতে সক্ষম হয়েছেন । এসএসসি ২০২২ এর রেজাল্ট দেখার জন্য শিক্ষাা মন্ত্রনালয় এর ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে এখান থেকে যশোর বোর্ড এর সকল শিক্ষার্থীসহ অন্যন্য বোর্ড এর শিক্ষার্থীরা এখান থেকে মার্কসীট সহ রেজাল্ট পেয়ে যাবেন ।

সিলেট বোর্ড এ পাশের হার কত এসএসসি ২০২২

এখানে সকল বোর্ড এর এসএসসি ২০২২ পরীক্ষার রেজাল্ট প্রকাশ করার সাথে সাথে সিলেট বোর্ড এর এসএসসি ২০২২ এ পাশের হার প্রদাণ করা হয়েছে । এসএসসি ২০২২ এবারের এসএসসি ২০২২ পরীক্ষায় পাশের হার হলো ৭৮.৮২% । সিলেট বোর্ড এবারের এসএসসি ২০২২ পরীক্ষায় শিক্ষার্থীরা অনেক ভালো ফলাফল অর্জন করতে সক্ষম হয়েছেন । এসএসসি ২০২২ এর রেজাল্ট দেখার জন্য শিক্ষাা মন্ত্রনালয় এর ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে এখান থেকে সিলেট বোর্ড এর সকল শিক্ষার্থীসহ অন্যন্য বোর্ড এর শিক্ষার্থীরা এখান থেকে মার্কসীট সহ রেজাল্ট পেয়ে যাবেন ।

এসএসসি ২০২২ এ কোন বোর্ডে পশের হার কত

দিনাজপুর বোর্ড= ৮১.১৪%
যশোর বোর্ড= ৯৫.০৩%
চট্রগ্রাম বোর্ড= ৮৭.৫৩%
রাজশাহী বোর্ড=৮৫.৮৭%
ঢাকা বোর্ড= ৯০.০৩%
সিলেট বোর্ড= ৭৮.৮২%
বরিশাল বোর্ড= ৮৯.৬১%
দিনাজপুর বোর্ড= ৮১.১৪%
কুমিল্লা বোর্ড= ৯১.২৮%
ময়মনসিংহ বোর্ড =৮৬.৭%
মাদ্রসা বোর্ড= ৮২,২২ %
কারিগরি বোর্ড= ৮৪.০৭ %

এসএসসি ২০২২ বরিশাল বোর্ড এর পাশের হার

এখানে সকল বোর্ড এর এসএসসি ২০২২ পরীক্ষার রেজাল্ট প্রকাশ করার সাথে সাথে বরিশাল বোর্ড এর এসএসসি ২০২২ এ পাশের হার প্রদান করা হয়েছে । এসএসসি ২০২২ এবারের এসএসসি ২০২২ পরীক্ষায় পাশের হার হলো ৮৯.৬১% । বরিশাল বোর্ড এবারের এসএসসি ২০২২ পরীক্ষায় শিক্ষার্থীরা অনেক ভালো ফলাফল অর্জন করতে সক্ষম হয়েছেন । এসএসসি ২০২২ এর রেজাল্ট দেখার জন্য শিক্ষাা মন্ত্রনালয় এর ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে এখান থেকে বরিশাল বোর্ড এর সকল শিক্ষার্থীসহ অন্যন্য বোর্ড এর শিক্ষার্থীরা এখান থেকে মার্কসীট সহ রেজাল্ট পেয়ে যাবেন ।

এসএসসি ২০২২ এ দিনাজপুর বোর্ড এর পাশের হার কত

এখানে সকল বোর্ড এর এসএসসি ২০২২ পরীক্ষার রেজাল্ট প্রকাশ করার সাথে সাথে দিনাজপুর বোর্ড এর এসএসসি ২০২২ এ পাশের হার প্রদান করা হয়েছে । এসএসসি ২০২২ এবারের এসএসসি ২০২২ পরীক্ষায় পাশের হার হলো ৮১.১৪% । দিনাজপুর বোর্ড এবারের এসএসসি ২০২২ পরীক্ষায় শিক্ষার্থীরা অনেক ভালো ফলাফল অর্জন করতে সক্ষম হয়েছেন । এসএসসি ২০২২ এর রেজাল্ট দেখার জন্য www.educationboardresults.gov.bd ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে এখান থেকে দিনাজপুর বোর্ড এর সকল শিক্ষার্থীসহ অন্যন্য বোর্ড এর শিক্ষার্থীরা এখান থেকে মার্কসীট সহ রেজাল্ট পেয়ে যাবে

ময়মনসিংহ বোর্ড এ পাশের হার এসএসসি ২০২২

এখানে সকল বোর্ড এর এসএসসি ২০২২ পরীক্ষার রেজাল্ট প্রকাশ করার সাথে সাথে ময়মনসিংহ বোর্ড এর এসএসসি ২০২২ এ পাশের হার প্রদান করা হয়েছে । এসএসসি ২০২২ এবারের এসএসসি ২০২২ পরীক্ষায় পাশের হার হলো ৮৬.৭% । ময়মনসিংহ বোর্ড এবারের এসএসসি ২০২২ পরীক্ষায় শিক্ষার্থীরা অনেক ভালো ফলাফল অর্জন করতে সক্ষম হয়েছেন । এসএসসি ২০২২ এর রেজাল্ট দেখার জন্য www.educationboardresults.gov.bd ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে এখান থেকে ময়মনসিংহ বোর্ড এর সকল শিক্ষার্থীসহ অন্যন্য বোর্ড এর শিক্ষার্থীরা এখান থেকে মার্কসীট সহ রেজাল্ট পেয়ে যাবেন ।

কুমিল্লা বোর্ড এ পাশের হার এসএসসি ২০২২

এখানে সকল বোর্ড এর এসএসসি ২০২২ পরীক্ষার রেজাল্ট প্রকাশ করার সাথে সাথে কুমিল্লা বোর্ড এর এসএসসি ২০২২ এ পাশের হার প্রদাণ করা হয়েছে । এসএসসি ২০২২ এবারের এসএসসি ২০২২ পরীক্ষায় পাশের হার হলো ৯১.২৮% । কুমিল্লা বোর্ড এবারের এসএসসি ২০২২ পরীক্ষায় শিক্ষার্থীরা অনেক ভালো ফলাফল অর্জন করতে সক্ষম হয়েছেন । এসএসসি ২০২২ এর রেজাল্ট দেখার জন্য শিক্ষাা মন্ত্রনালয় এর ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে এখান থেকে কুমিল্লা বোর্ড এর সকল শিক্ষার্থীসহ অন্যন্য বোর্ড এর শিক্ষার্থীরা এখান থেকে মার্কসীট সহ রেজাল্ট পেয়ে যাবেন ।

মাদ্রসা বোর্ড এ পাশের হার এসএসসি ২০২২

এখানে সকল বোর্ড এর এসএসসি ২০২২ পরীক্ষার রেজাল্ট প্রকাশ করার সাথে সাথে মাদ্রসা বোর্ড এর এসএসসি ২০২২ এ পাশের হার প্রদাণ করা হয়েছে । এসএসসি ২০২২ এবারের এসএসসি ২০২২ পরীক্ষায় পাশের হার হলো ৮২.২২% । মাদ্রসা বোর্ড এবারের এসএসসি ২০২২ পরীক্ষায় শিক্ষার্থীরা অনেক ভালো ফলাফল অর্জন করতে সক্ষম হয়েছেন । এসএসসি ২০২২ এর রেজাল্ট দেখার জন্য শিক্ষাা মন্ত্রনালয় এর ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে এখান থেকে মাদ্রসা বোর্ড এর সকল শিক্ষার্থীসহ অন্যন্য বোর্ড এর শিক্ষার্থীরা এখান থেকে মার্কসীট সহ রেজাল্ট পেয়ে যাবেন ।

শেষ কথা

এসএসসি ২০২২ পরীক্ষায় উত্তির্ণ শিক্ষার্থীদের আমাদের ওয়েবসাইটের পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিন্দন ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please Disable your AdBlocker.