Others

এনটিআরসিএ ফলাফল ২০২১ প্রকাশিত হয়েছে অতি সহজেই মেধা তালিকা দেখুন এখানে

এনটিআরসিএ ফলাফল ২০২১ প্রকাশিত হয়েছে অতি সহজেই মেধা তালিকা দেখুন। করোনা মহামারীর কারণে পুরো পৃথিবীর সবকিছু পিছিয়ে গিয়েছে। দীর্ঘ ১৬ মাসের বেশি সময় ধরে সকল শিক্ষা প্রতিষ্ঠানগুলো রয়েছে বন্ধ।এর ফলে পড়াশোনা,পরীক্ষা এবং চাকরি সবকিছুই অস্বাভাবিক কঠিন হয়ে গিয়েছে। এর মধ্যে আশার বাতির মতো এনটিআরসিএ ফল প্রকাশিত হয়েছে বলে জানা যায়।

নিচে আমরা সবকিছু বিস্তারিত জানবোঃ-

এনটিআরসিএ ফলাফলঃ এনজিআই (তৃতীয় বা চক্র ৩ মেধা তালিকা), ১৫ তম এবং ১৬ তম এনটিআরসিএ পরীক্ষার ফলাফল ২০২১ প্রকাশিত হয়েছে বলে জানা যায়। আপনি যদি এনটিআরসিএ পরীক্ষার প্রার্থী হন তবে আপনি আমাদের মাধ্যমে সহজেই আপনার এনটিআরসিএ পরীক্ষার প্রিলিমিনারি, লিখিত এবং ভাইভা ফলাফল পরীক্ষা করতে পারেন। শুধু আমাদের বর্ণিত পাঠ্য অনুসরণ করুন তাহলেই সবকিছু অতি সহজেই সম্ভব হয়ে যাবে।

কিছু মাস আগে, স্কুল স্তর ও কলেজ স্তরের ১৫ তম এবং ১৬ তম এবং এনজিআই এনটিআরসিএর প্রাথমিক এবং লিখিত পরীক্ষা শেষ হয়েছে বলে জানা যায়। এছাড়াও, এনটিআরসিএ প্রিলি, লিখিত এবং ১৫ তম ভাইভা / চূড়ান্ত ফলাফলও প্রকাশিত হয়েছে। ইতিমধ্যে সেই পরীক্ষার ফলাফল প্রস্তুত ছিল এবং ফলাফল প্রকাশিত হয়।

তবে ১৬ টি এনটিআরসিএ পরীক্ষার ফলাফল আজ [=এনটিআরসিএটলেটলকম.কম.বিডিতে=] প্রকাশিত হয়েছে। আপনি কীভাবে জানবেন যে ১৬ তম এনটিআরসিএ ফলাফল দেখানো হয়েছে?এবং কিভাবে এনটিআরসিএ ফলাফল দেখতে হবে?এই প্রশ্নের উত্তর নিয়ে আমরা নীচে আলোচনা করবো।

এনটিআরসিএ ২০২১ চক্র ৩ মেধা তালিকা ফলাফল এনজিআই ৩য় চক্র নিয়োগের ফলাফল প্রকাশিত হয়েছে। সুতরাং সমস্ত এনটিআরসিএ এনজিআই শিক্ষক আবেদনকারী চক্র ৩ মেধা তালিকার জন্য তাদের ফলাফল অনুসন্ধান করতে পারেন। বাংলাদেশে বেসরকারী উচ্চ বিদ্যালয়ের জন্য মোট ৫৪,০০০ শিক্ষক নিয়োগ দেওয়া হবে। তাহলে আপনি কি এনটিআরসিএ এনজিআই ই-অ্যাপ্লিকেশন ফলাফলের একটি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক হতে চান?

নীচে আপনি এনটিআরসিএ এনজিআই ফলাফল অনুসন্ধান করার বিকল্পটি পেতে পারেন। অনলাইন ১৬ টি এনটিআরসিএ পরীক্ষার ফলাফল চেক করুন। ১৬ তম এনটিআরসিএ পরীক্ষার ফলাফল প্রকাশ করা হবে বেসরকারী শিক্ষকদের নিবন্ধকরণ ও শংসাপত্র কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। এটি বলা যেতে পারে যে ১৬ তম এনটিআরসিএ লিখিত পরীক্ষার ফলাফল ফলাফল প্রকাশের পরে তাদের অফিসিয়াল ওয়েবসাইটে পাওয়া যাবে। ফলাফল প্রকাশিত হয়েছে কি না, ১৬ টি এনটিআরসিএ লিখিত পরীক্ষার রেজাল্ট অপশন থাকা অফিসিয়াল ওয়েবসাইট থেকে এটি বোঝা যাবে।

এছাড়াও যদি ১৬ তম এনটিআরসিএ ফলাফল সক্ষম করে, তবে আপনি নিজের ফলাফলটি পরীক্ষা করতে পারেন। প্রাথমিক, লিখিত ও ভাইভা বা চূড়ান্ত ফলাফল এখানে পরীক্ষা করুন এনটিআরসিএ পরীক্ষার ফলাফল ১৬ তম এনটিআরসিএ ভাইভা তারিখ ইতিমধ্যে ১৬ তম এনটিআরসিএর লিখিত ফলাফলের মৌখিক পরীক্ষা শেষ হয়েছে বলে জানা যায়। সুতরাং এখন এনটিআরসিএ ভাইভা বা ওরাল টেস্ট প্রকাশের সময়। যে কোনও মুহুর্তে, ১৬ তম চূড়ান্ত ফলাফল প্রকাশিত হতে পারে।

এই ক্ষেত্রে, ফলাফল প্রকাশিত হবে, আমরা প্রতিশ্রুতিবদ্ধ যে আপনি আমাদের ওয়েবসাইটে ১৬ তম চূড়ান্ত পরীক্ষার ফলাফল চেক করতে পারেন। আমরা নেট থেকে প্রথমে ১৬ তম এনটিআরসিএর প্রাথমিক এবং লিখিত পরীক্ষার ফলাফল সরবরাহ করেছি। সুতরাং আমরা আশা করি এবারও ফলাফলটি অন্যের কাছ থেকে প্রথমে আপনাকে দেব।

রেজাল্ট দেখার জন্য এই লিঙ্ক এ ক্লিক করুন: http://103.230.104.210:8088/ntrca/c3/app/getres.html

১৫ তম এনটিআরসিএ স্কুল স্তর প্রশ্ন সমাধান

এনটিআরসিএর লিখিত ফলাফলের পরে কী করবেন আপনি? যারা লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হবে তারা পরবর্তীতে ভাইভা বা মৌখিক পরীক্ষায় অংশ নেবে। যারা মৌখিক পরীক্ষায় উত্তীর্ণ হয় কেবল তারা স্কুল-কলেজে শিক্ষক হিসাবে যোগদান করতে পারবেন। এছাড়াও এনটিআরসিএ সমস্ত যোগ্য প্রার্থীকে বিনা ঘুষ ছাড়াই শিক্ষক হিসাবে যোগদানের অনুমতি দিবে বলে জানা গিয়েছে।

এছাড়াও বিভিন্ন ধরনের চাকরির তথ্য পেতে এবং বিভিন্ন ধরনের শিক্ষা বিষয়ক তথ্য পেতে আমাদের সাথেই থাকুন। আমরা সবসময় চাকরি,শিক্ষা এবং অন্যান্য তথ্য সবার আগে সবার কাছে পৌঁছে দেওয়ার চেষ্টা করি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button

Adblock Detected

Please Disable your AdBlocker.