Government JobJob Circular

আন্তর্জাতিক সংস্থায় চাকরির বিজ্ঞপ্তি ২০২২

তথ্যমতে জানা যায় এইচএসসি পাসে আন্তর্জাতিক সংস্থায় চাকরির সুযোগ।ইউএনডিপি সম্প্রতি একটি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে বলে জানা যায়।এখানে প্রতিষ্ঠানটি তাদের বাংলাদেশ প্রকল্পে লোকবল নিয়োগ দিবে।এই চাকরিতে সকল আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন বলে জানা যায়।

আন্তর্জাতিক সংস্থায় বিজ্ঞপ্তি ২০২২

জানা যায় আন্তর্জাতিক সংস্থায় চাকরির সুযোগ রয়েছে।চাকরির মাধ্যমে অনেক ধরনরে সুযোগ সুবিধা পাওয়া যায়।এছাড়াও চাকরির মাধ্যমে জীবনযাত্রার মান অনেক উন্নত হয়।সেকারণে আমরা আমাদের ওয়েবসাইট myresultsbd.com এ নিয়োগ বিজ্ঞপ্তি টি প্রকাশ করেছি।এছাড়াও প্রতিদিনের চাকরির খবর বা তথ্য আমরা আমাদের ওয়েবসাইটে দিয়ে থাকি।যারা বর্তমানে চাকরি খুঁজছেন তারা আমাদের সাইটে চোখ রাখতে পারেন তাহলে উপকৃত হবেন।

আন্তর্জাতিক সংস্থায় চাকরির বিজ্ঞপ্তি ২০২২ সম্পর্কে আমরা জানবো

আন্তর্জাতিক সংস্থায় চাকরির বিজ্ঞপ্তি সম্পর্কে নিচে আমরা বিস্তারিত আলোচনা করবোঃ-

১)আন্তর্জাতিক সংস্থায় চাকরির পদের নাম হলোঃ- ফিল্ড সিকিউরিটি অ্যাসোসিয়েট।এখানে পদের সংখ্যা থাকছেঃ- নির্ধারিত না।এই চাকরিতে আবেদন যোগ্যতা লাগবেঃ-

১)আন্তর্জাতিক সংস্থায় চাকরির জন্য উচ্চ মাধ্যমিক বা সমমান পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে অবশ্যই।

২)আন্তর্জাতিক সংস্থায় চাকরির জন্য সংশ্লিষ্ট বিষয়ে ন্যূনতম ৭ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

৩)আন্তর্জাতিক সংস্থায় চাকরির জন্য সিকিউরিটি, রিস্ক বা ডিজাস্টার বা জরুরি পরিস্থিতিতে নিরাপত্তা সংশ্লিষ্ট কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

৪)এছাড়াও এ চাকরির জন্য ন্যাশনাল সিকিউরিটি বা মিলিটারি, পুলিশ বাহিনীতে কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে।

৫)আন্তর্জাতিক সংস্থায় চাকরির জন্য কম্পিউটার চালনায় পারদর্শী হতে হবে।এখানে বিশেষ করে মাইক্রোসফট অ্যাপ্লিকেশন; ওয়ার্ড, পাওয়ার পয়েন্টের ও এক্সেলের কাজ জানতে হবে।

৬)এখানে চাকরির ক্ষেত্রে ডিপ্লোম্যাটিক সিকিউরিটিতে কাজের পূর্ব অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে।আর চূড়ান্ত নিয়োগের পর কক্সবাজারে কাজে আগ্রহ থাকতে হবে অবশ্যই।

আন্তর্জাতিক সংস্থায় চাকরির বেতন ও ‍সুযোগ সুবিধা

১)এখানে চাকরিতে বেতন দেওয়া হবে আলোচনা সাপেক্ষে।
২)এছাড়াও এখানে কোম্পানির নীতিমালা অনুসারে অন্যান্য সুবিধা প্রদান করা হবে।

এই চাকরিতে আবেদন যেভাবে করতে পারবেন সকলেঃ-

সকল আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন এই চাকরির জন্য বিডি জবসের মাধ্যমে।

এখানে আবেদনের শেষ তারিখ হলোঃ- ১৯ ফেব্রুয়ারি, ২০২২ পর্যন্ত।

বাংলাদেশ একটি ছোট দেশ। তবে এখানে আয়তনের চেয়ে তার লোকজন অনেক বেশি। তাছাড়া, বাংলাদেশে অনেক বেকার লোক বিডি জব নিউজ খুঁজছে। আমরা এই বিডি জব সার্কুলারের সকল বিডি জব নিউজের প্রয়োজনীয় তথ্যের বিবরণ শেয়ার করেছি। আপনি যদি বিভিন্ন ধরণের বিডি জব সার্কুলার যেমন ব্যাংক জব, মার্কেটিং জব, এনজিও ডেভেলপমেন্ট জব,ফার্মা জব, ইন্ডাস্ট্রি জব, প্রাইভেট জব,কোম্পানি জব, অ্যাকাউন্টিং জব, আইটি জব, মেডিকেল জব সম্পর্কে আরও তথ্য পেতে চান তবে থাকুন এবং সংযোগ করুন। আমাদের অফিসিয়াল ফেসবুক পেজে আমাদের সাথে।

টুইটার,ফেসবুক, গুগল প্লাস এবং অন্যান্য সোশ্যাল মিডিয়া শেয়ার করতে ভুলবেন না। আমার ওয়েবসাইট পরিদর্শন করার জন্য আপনাকে ধন্যবাদ। এছাড়াও বিভিন্ন ধরনের চাকরির তথ্য পেতে এবং বিভিন্ন ধরনের শিক্ষা বিষয়ক তথ্য পেতে আমাদের সাথেই থাকুন সবসময়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please Disable your AdBlocker.