AdmissionResultUniversity Admission

ঢাকা বিশ্ববিদ্যালয় সি ইউনিট ভর্তি ফলাফল ২০২২

ঢাবি সি ইউনিট ভর্তি ফলাফল ২০২২

ঢাকা বিশ্ববিদ্যালয় সি ইউনিট ভর্তি ফলাফল ২০২২ আমাদের ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে। আপনি যদি ঢাকা বিশ্ববিদ্যালয়ের সি ইউনিটের পরীক্ষার্থী হন, তাহলে আজকের পোস্টটি আপনার জন্য। ঢাকা বিশ্ববিদ্যালয়ের ডি রেজাল্ট আমাদের ওয়েবসাইটে সবার আগে প্রকাশ করা হয়েছে। মূলত ঢাকা বিশ্ববিদ্যালয়ের সি ইউনিটের ফলাফল ঢাকা বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ওয়েবসাইটে প্রকাশ করা হয়। একই সাথে, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সি ইউনিটের ফলাফল 2022 আমাদের ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের সি ইউনিটের ফলাফল দেখতে এবং পেতে আমাদের সম্পূর্ণ পোস্ট পড়ুন।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের সি ইউনিটের ফলাফল 2022

আজ আমরা ঢাকা বিশ্ববিদ্যালয় সি ইউনিট ভর্তি ফলাফল ২০২২ নিয়ে কথা বলতে চাই। ঢাকা বিশ্ববিদ্যালয়ের সি ইউনিট পরীক্ষার 2022 এর ফলাফল মূলত পরীক্ষা শেষ হওয়ার 10 থেকে 15 দিনের মধ্যে প্রকাশ করা হয়। এরই ধারাবাহিকতায় ২৩ নভেম্বর ২০২২ তারিখে ঢাকা বিশ্ববিদ্যালয়ের গ ইউনিটের ফল প্রকাশ করা হয়েছে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের সি ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হয় ২০২২ সালের অক্টোবরে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের সি ইউনিটের পরীক্ষায় অংশগ্রহণকারী সকল পরীক্ষার্থীরা অধীর আগ্রহে ফলাফলের জন্য অপেক্ষা করছেন। আমাদের আজকের প্রচেষ্টা আপনাদের জন্য।

DU কমার্স ইউনিটের ফলাফল 2022

এ বছর ঢাকা বিশ্ববিদ্যালয়ের সি ইউনিটের ভর্তি পরীক্ষায় প্রায় ২৯,০৫৮ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করেছে। এর মধ্যে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সি ইউনিটের ভর্তি পরীক্ষা ২০২২-এ মোট আসন রয়েছে আড়াইশত। ঢাকা বিশ্ববিদ্যালয়ের সি ইউনিটকে বিবিএ ইউনিট বলা হয়। মূলত উচ্চ মাধ্যমিক পরীক্ষায় বাণিজ্য বিভাগ ছিল এমন সব শিক্ষার্থী ঢাকা বিশ্ববিদ্যালয়ের সি ইউনিটের পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের সি ইউনিট পরীক্ষার ফলাফল পেতে আমাদের ওয়েবসাইটে সম্পূর্ণ পোস্ট পড়ুন। এখান থেকে আপনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভর্তির জন্য গৃহীত ঢাকা বিশ্ববিদ্যালয়ের সি ইউনিটের ফলাফল 2022 পাবেন।

ঢাকা বিশ্ববিদ্যালয় বিবিএ ইউনিটের ফলাফল 2022

ঢাকা বিশ্ববিদ্যালয়ের গ ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হয় অক্টোবরে। নানা প্রতিকূলতার মধ্য দিয়ে এ বছর ঢাকা বিশ্ববিদ্যালয়ের ডি ইউনিটের পরীক্ষায় অংশ নিয়েছে শিক্ষার্থীরা। ঢাকা বিশ্ববিদ্যালয়ের সি ইউনিটের পরীক্ষা শুক্রবার সকাল ১১টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত মোট দেড় ঘণ্টাব্যাপী অনুষ্ঠিত হয়। পরীক্ষা লিখিত এবং mcq দুইভাবে নেওয়া হয়েছিল। ঢাকা বিশ্ববিদ্যালয়ের সি ইউনিটের পরীক্ষার মোট নম্বর 120 এবং এসএসসি এবং এইচএসসি ফলাফল যোগ করা মোট নম্বর 80। মোট নম্বর 200।

ঢাকা বিশ্ববিদ্যালয় সি [গ] ইউনিটের ফলাফল 2022

আপনি কি ঢাকা বিশ্ববিদ্যালয়ের সি ইউনিটের পরীক্ষা দিয়েছেন? ঢাকা বিশ্ববিদ্যালয়ের সি ইউনিট পরীক্ষা 2022-এ অংশগ্রহণ করে আপনি এখন অবশ্যই ঢাকা বিশ্ববিদ্যালয়ের সি ইউনিটের ফলাফল 2022 খুঁজছেন। এখানে আপনি আপনার প্রয়োজনীয় তথ্য পাবেন। আজকের পোস্টে আমরা আলোচনা করব কিভাবে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সি ইউনিটের ফলাফল ২০২২ পরীক্ষা করা যায়।

ঢাবি সি [বিবিএ] ইউনিটের ফলাফল 2022

সাধারণত ঢাকা বিশ্ববিদ্যালয় সি ইউনিট ভর্তি ফলাফল ঢাকা বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ওয়েবসাইটে প্রকাশ করা হয়। তবে আপনি আমাদের ওয়েবসাইট থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের গ ইউনিট পরীক্ষার ফলাফলও পেতে পারেন। এর জন্য আপনাকে নিচের কিছু নিয়ম মেনে চলতে হবে।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের সি ইউনিটের বিষয়

ঢাকা বিশ্ববিদ্যালয়ের সি ইউনিট ভর্তি ফলাফল 2022 কাঙ্ক্ষিত ফলাফলের সাথে পাস করার পরে, একজন শিক্ষার্থী ভর্তি হতে পারে বা বেশ কয়েকটি বিষয়ে অধ্যয়ন করতে পারে। এবার আমরা আপনাদের সামনে DU C ইউনিটের ভর্তির ফলাফল 2022-এ কাঙ্খিত ফলাফল উপস্থাপন করব। একজন শিক্ষার্থী কোন বিষয়ে তার পরবর্তী অধ্যয়ন করতে পারবে। আর কিছু বিষয়ে একজন শিক্ষার্থী অনার্স এবং পরবর্তীতে মাস্টার্স করতে পারে।

বিজনেস স্টাডিজ অনুষদের অধীনে (বিবিএ)-

  • ব্যবস্থাপনা
  • অ্যাকাউন্টিং এবং তথ্য সিস্টেম
  • মার্কেটিং
  • অর্থায়ন
  • ব্যাংকিং এবং বীমা
  • ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেম
  • পর্যটন এবং আতিথেয়তা ব্যবস্থাপনা
  • আন্তর্জাতিক ব্যবসায়
  • সংগঠনের কৌশল এবং নেতৃত্ব

এ বছর ঢাকা বিশ্ববিদ্যালয়ে সারাদেশে একযোগে পরীক্ষা অনুষ্ঠিত হওয়ায় অনেক শিক্ষার্থী সি-ইউনিট ও ব্যবসায় শিক্ষা শাখায় প্রতিদ্বন্দ্বিতা করেছে। এবং তাই আমরা অনুমান করছি যে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সি ইউনিটের ভর্তির ফলাফল 2022 এ বছর শিক্ষার্থীদের হাতে থাকলেও এটিকে ত্বরান্বিত করতে হতে পারে। যেকোনো বিশ্ববিদ্যালয়ের ফলাফল এবং ভর্তি পরীক্ষার ফলাফল সহ সঠিক সময়ে DU C ইউনিটের ভর্তির ফলাফল 2022 পেতে অনুগ্রহ করে আমাদের সাইটে নিয়মিত যান।

ঢাবি সি ইউনিটের ফলাফল দেখার নিয়ম

  • প্রথমে আপনাকে du.ac.bd/admissionresult সাইটে যেতে বা প্রবেশ করতে হবে।
  • আপনার এইচএসসি পরীক্ষার রোল এবং বছর নির্বাচন করুন।
  • তারপর SSC পরীক্ষার রোল এবং বোর্ডের নাম নির্বাচন করুন।
  • এখন নিচের দিকে লক্ষ্য করলে দেখবেন দাখিল নামে একটা লিঙ্ক আছে। আপনি যদি সেখানে ক্লিক করেন,
  • আপনি পছন্দসই ফলাফল পাবেন।

শেষ কথা

আপনারা যারা এখনও DU C ইউনিটের ভর্তির ফলাফল 2022 নিয়ে চিন্তা করছেন, তাদের চিন্তার কোন কারণ নেই, আপনি নিয়মিত আমাদের সাইট ভিজিট করুন। ঢাবি সি ইউনিটের ভর্তির ফলাফল 2022 প্রকাশিত হওয়ার সাথে সাথে আমরা এটি আপনার কাছে উপস্থাপন করব। ঢাকা বিশ্ববিদ্যালয়ের সি ইউনিটের ভর্তির ফলাফল 2022 সারাদেশে একযোগে প্রকাশ করা হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button

Adblock Detected

Please Disable your AdBlocker.