Result

৪৫তম বেফাক রেজাল্ট ২০২২ – পিডিএফ কওমি মাদ্রাসা বাংলাদেশ

৪৫তম বেফাক ফলাফল 2022 পিডিএফ কওমি মাদ্রাসা বাংলাদেশ

৪৫তম বেফাক রেজাল্ট ২০২২ কাওমী মাদ্রাসা প্রকাশিত হয়েছে। ৪৫ তম ব্যাচের পরীক্ষার জন্য বেফাক কওমি মাদ্রাসার ফলাফল 2022 শীঘ্রই প্রকাশ করা হবে। ৪৫তম বেফাক মাদ্রাসা বোর্ড পরীক্ষার ফলাফল শীঘ্রই প্রকাশ করা হবে। এ বছর মোট 73,521 জন শিক্ষার্থী অংশগ্রহণ করে, তাদের মধ্যে 45,613 হাজার বালক এবং 27,908 হাজার বালিকা। www.wifaqbd.org হল কওমি মাদ্রাসা বেফাক ফলাফলের অফিসিয়াল ওয়েবসাইট। এছাড়াও আমরা শিক্ষার্থীদের জন্য ফলাফলের ওয়েবসাইট আই-ফ্রেম সন্নিবেশ করি, যারা অনলাইনে ফলাফল পরীক্ষা করতে চান। কর্তৃপক্ষ মোবাইল এসএমএসের মাধ্যমে ফলাফল চেক করার জন্য এসএমএস সিস্টেমও প্রদান করে।

৪৫ তম বেফাক ফলাফল ২০২২

BEFAQ কওমি মাদ্রাসা পরীক্ষার ফলাফল 25 এপ্রিল 2022 এর মধ্যে প্রকাশিত হবে। ফলাফল অনলাইন এবং এসএমএস ওয়ে দ্বারা প্রকাশিত হবে। শিক্ষার্থীরা দুটি উপায়ে পরীক্ষার ফলাফল সংগ্রহ করতে পারে। একটি ইন্টারনেটের মাধ্যমে এবং একটি এসএমএসের মাধ্যমে। 43 তম ব্যাচের পরীক্ষার ফলাফল প্রকাশ করা হবে বেফাক ফলাফল প্রকাশের ওয়েবসাইট। প্রধান ওয়েবসাইট হল www.wifaqbd.org এবং ফলাফল প্রকাশের সাইট হল http://wifaqresult.com/। BEFAQ ফলাফল 2022 কওমি মাদ্রাসা বাংলাদেশ কওমি মাদ্রাসার অফিসিয়াল ওয়েবসাইটে www.wifaqbd.org এবং আমাদের সাইটেও ঘোষণা করা হয়েছে।

বেফাক কওমি মাদ্রাসার ফলাফল ২০২২

বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ ৪৫তম বেফাক রেজাল্ট ২০২২ এখানে পাওয়া যাবে। যাইহোক, যখন কর্তৃপক্ষ ফলাফল প্রকাশ করে তখন আমরা এখানে আপডেট করি। দ্রষ্টব্য: এই বছর, কর্তৃপক্ষ এসএমএস সিস্টেম ফলাফল বিতরণ বন্ধ করুন। তাই প্রার্থীরা Send SMS সিস্টেমের মাধ্যমে ফলাফল সংগ্রহ করতে পারবে না।

কিভাবে SMS এর মাধ্যমে কওমী পরীক্ষার ফলাফল পাবেন

SMS ফরম্যাট নিচে দেওয়া হল

BEFAQ (স্পেস) ক্লাসের প্রথম চিঠি (স্পেস) রোল এবং যেকোন অপারেটর থেকে 9933 নম্বরে পাঠান

উদাহরনঃ BEFAQ T 16352 এবং 9933 নম্বরে পাঠান

দ্রষ্টব্য: তাকমিলের জন্য T, ফজিলতের জন্য F, সানাবিয়ার জন্য S, মুতাওয়াসিতাহের জন্য M, ইবতিদাইয়ের জন্য আমি, হিফজুল কুরআনের জন্য H এবং কিরার জন্য Q।

Check Result from Online by click Here

কাওমি মাদ্রাসা বোর্ড পরীক্ষার ফলাফল ২০২২ এর জন্য আমাদের সাইট দেখার জন্য ধন্যবাদ। বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ বাংলাদেশের বৃহত্তম কওমি মাদ্রাসা শিক্ষা বোর্ড। এটি এপ্রিল, 1978 সালে ইসলামিক পণ্ডিতদের একটি সেমিনারের পরে প্রতিষ্ঠিত হয়েছিল৷ বাংলাদেশের কওমি মাদ্রাসাগুলির এই সংস্থাটি “বেফাকুল মাদারিস” (ওয়াফাক উল মাদারিস নামেও প্রতিলিপি) নামেও পরিচিত। বাংলাদেশ কওমি মাদ্রাসা শিক্ষা বোর্ড হল বিশ্বের বৃহত্তম ফেডারেশন। বাংলাদেশে ইসলামিক সেমিনারি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button

Adblock Detected

Please Disable your AdBlocker.