Job Circular

বিদ্যুৎ উৎপাদন কেন্দ্রে চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি

বিদ্যুৎ উৎপাদন কেন্দ্রঃ- তথ্য অনুযায়ী জানা গিয়েছে ৯১ হাজার টাকা বেতনে বিদ্যুৎ উৎপাদন কেন্দ্রে চাকরি দেওয়া হবে।রুরাল পাওয়ার কোম্পানি লিমিটেড বাংলাদেশ ও নরিনকো ইন্টারন্যাশনাল করপোরেশন লিমিটেড পরিচালিত আরপিসিএল-নরিনকো ইন্টা. পাওয়ার লিমিটেড সম্প্রতি একটি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে।এখানে প্রতিষ্ঠানটি তাদের একাধিক পদে লোকবল নিয়োগ দিবে বলে জানা গিয়েছে।এই চাকরিতে সলল আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন বলে জানা যায়।

নিচে আমরা এখন বিদ্যুৎ উৎপাদন কেন্দ্রে চাকরি বিষয়ে বিস্তারিত আলোচনা করবোঃ-

* এখানে জানা যায় বিদ্যুৎ উৎপাদন কেন্দ্রটি মেকানিক্যাল ও সেফটি অ্যান্ড সিকিউরিটি বিভাগে লোকবল নিয়োগ দিবে।

* এখানে চাকরিতে প্রার্থীদের নিয়োগ দেওয়া হবে পূর্ণকালীন ভিত্তিতে।

* এছাড়াও এই চাকরিতে কর্মস্থল দেওয়া হবে উল্লেখিত প্রতিষ্ঠানের নির্ধারিত স্থানে বলে জানা যায়।

১)এখানে বিদ্যুৎ উৎপাদন কেন্দ্রে চাকরির পদের নাম হলোঃ- এক্সিকিউটিভ ইঞ্জিনিয়ার।এখানে এই পদে চাকরির জন্য আবেদন যোগ্যতা লাগবেঃ-

ক)এখানে চাকরিতে কমপক্ষে মেকানিক্যাল বিষয়ে স্নাতক পাস হওয়া লাগবে।

খ)সংশ্লিষ্ট বিষয়ে কমপক্ষে ৮ বছরের অভিজ্ঞতা থাকা লাগবে এই চাকরিতে।

গ)এরমধ্যে সাব-ডিভিশনাল ইঞ্জিনিয়ার হিসেবে কমপক্ষে ৪ বছরের অভিজ্ঞতা থাকতে হবে এবং বয়স ৪০ বছর পর্যন্ত গ্রহণযোগ্য।

এখানে বেতন দেওয়া হবেঃ- ৯১০০০ টাকা।

২)এখানে বিদ্যুৎ উৎপাদন কেন্দ্রে চাকরির পদের নাম হলোঃ-ম্যানেজার ( সেফটি অ্যান্ড সিকিউরিটি)।এই পদে চাকরির জন্য যোগ্যতা লাগবেঃ-

ক)কমপক্ষে স্নাতক পাস হওয়া লাগবে।
খ)এছাড়াও এই চাকরিতে অবসরপ্রাপ্ত বাংলাদেশ সেনাবাহিনীর অফিসার হতে হবে এবং প্রার্থীর সিকিউরিটি প্লান, উন্নয়ন, ব্যবস্থাপনা ও আইনগত বিষয়ে সম্যক ধারণা থাকতে হবে অবশ্যই।
গ)এই চাকরির ক্ষেত্রে বয়সসসীমা হওয়া লাগবে ৫৫ বছর।

এখানে বেতন দেওয়া হবেঃ- ৯১০০০ টাকা।

এই চাকরির বিষয়ে আরো বিস্তারিত তথ্য জানতে নিচের ছবিটি দেখুনঃ-

এই চাকরিতে আবেদন যেভাবে করতে পারবেনঃ-

সকল আগ্রহী প্রার্থীদের http://rnpl.com.bd/ এই ঠিকানায় আবেদন করতে হবে এই চাকরির জন্য। আবেদনের সময় ব্যাংক ড্রাফটের মাধ্যমে ১০০০ টাকা আবেদন ফি প্রদান করতে হবে এই চাকরির জন্য।

এই চাকরিতে আবেদন করতে হবে আগামী ১৫ ডিসেম্বরের মধ্যে,এরপরে আবেদন করলে আবেদন গ্রহণ করা হবে না বলে জানা যায়।

এছাড়াও প্রার্থীদের লিখিত পরীক্ষা ও ভাইভার মাধ্যমে নির্বাচন করা হবে। সরকারি, আধা সরকারি চাকরিজীবীদের সংশ্লিষ্ট কর্তৃপক্ষের অনুমতি সাপেক্ষে আবেদন করতে হবে।

বর্তমানে চাকরির প্রতিযোগীতা মানে এক ধরনের যুদ্ধ আর এই যুদ্ধে জয়ী হয়েই বর্তমানে জীবনযাপন করতে হবে।বর্তমান সময়ে চাকরি পাওয়া বা অর্জন করা খুবই কষ্টকর এবং মুশকিল বলে জানা যায়।আমাদের সকলের উচিত যেকোনো কাজকে ছোট বা অপমান না করে সেটা গ্রহণ করা এবং সামনের দিকে এগিয়ে যাওয়া।আমাদের দেশে বেকারের সংখ্যা অসংখ্য সেক্ষেত্রে চাকরি পাওয়া অসম্ভব হয়ে দাড়ায়।চাকরি কারো কাছে স্বপ্ন আবার কারো কাছে জীবিকা বা পরিবার চালানোর যন্ত্র।সুতরাং আমরা যে চাকরি পায় পেলে সেটাই কাজ শুরু করে দিবো একসময় পরিশ্রমের মাধ্যমে তাহলে আমরা সফলতা অর্জন করতে পারবো।

এছাড়াও বিভিন্ন ধরনের চাকরির তথ্য পেতে এবং বিভিন্ন ধরনের শিক্ষা বিষয়ক তথ্য পেতে আমাদের সাথেই থাকুন সবসময় কারণ আমরা সবসময় চেষ্টা করি মানুষের কাছে সবার আগে সঠিক তথ্য পৌঁছে দেওয়ার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button

Adblock Detected

Please Disable your AdBlocker.