Job Circular

ফুডপান্ডা লিমিটেড চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

ফুডপান্ডা লিমিটেড চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ প্রকাশিত হয়েছে। ফুডপান্ডা বার্লিন-ভিত্তিক কোম্পানি ডেলিভারি হিরো এসই-এর মালিকানাধীন একটি অনলাইন খাদ্য ও মুদি ডেলিভারি প্ল্যাটফর্ম, যা বাংলাদেশ এবং চারটি মহাদেশের অন্যান্য 50টি দেশে কাজ করে। ফুডপান্ডা জার্মানির বার্লিনে সদর দপ্তর। ফুডপান্ডা চাকরির সমস্ত সাম্প্রতিক তথ্য যেমন আবেদন প্রক্রিয়া, অনলাইন এবং অফলাইন আবেদন ফর্ম নীচে।

এখানে আপনি এই নিবন্ধটি থেকে ফুডপান্ডা চাকরির সার্কুলার সম্পর্কে সমস্ত কিছু জানতে পারবেন যেমন মোট পদ শূন্যতা, শিক্ষাগত যোগ্যতা, আবেদনের শেষ তারিখ, কীভাবে ফুডপান্ডা বাংলাদেশ লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি 2021-এর জন্য আবেদন করতে হবে ইত্যাদি।

ফুডপান্ডা সম্পর্কে কিছু কথা: ফুড পান্ডা বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় খাবার সরবরাহকারী সংস্থা। আপনি সুস্বাদু খাবার অর্ডার করতে পারেন এবং ফুডপান্ডা ডেলিভারি ম্যান দ্বারা খুব অল্প সময়ের মধ্যে আপনি সেই খাবারটি পেয়ে যাবেন। সুতরাং, আপনি বলতে পারেন যে ফুড পান্ডা আমাদের দেশে একটি বিশ্বস্ত খাদ্য সরবরাহকারী সংস্থা।

ফুডপান্ডা লিমিটেড চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

  • প্রতিষ্ঠানের নাম: ফুডপান্ডা বাংলাদেশ লিমিটেড
    পদের নাম: বিভিন্ন পদ
    মোট শূন্যপদ: অনুগ্রহ করে সার্কুলার ছবি দেখুন
    চাকরির ধরন: কোম্পানির চাকরি
    সূত্র: অনলাইন
    বেতন: 20,000 – 40,000 টাকা
    কাজের প্রকৃতি: ফুল টাইম
    মোট পোস্ট: উল্লেখ নেই

আবেদনের শেষ তারিখ: 06 ডিসেম্বর 2021

Apply Link

সুতরাং, আপনি যদি একজন যোগ্য প্রার্থী হন তবে আপনি এই চাকরির পোস্টের জন্য আবেদন করতে পারেন। ফুডপান্ডা লিমিটেড কর্তৃপক্ষের মতে, এই কোম্পানিতে নিয়োগের এটি একটি বড় সুযোগ। মনে রাখবেন, ফুডপান্ডা একটি নিরাপদ এবং সহজ পেমেন্ট সিস্টেম সহ বাংলাদেশের একটি জনপ্রিয় খাদ্য বিতরণ ওয়েবসাইট। মজার ব্যাপার হল, সম্প্রতি কোম্পানির জন্য নতুন চাকরির ধারক খুঁজছে।

তাই আপনি যদি ফুডপান্ডা কোম্পানিতে চাকরি পেতে আগ্রহী হন, অনুগ্রহ করে সঠিক তথ্য দিয়ে চাকরির আবেদনপত্র পূরণ করুন এবং জীবনবৃত্তান্ত করুন। সঠিক সময়ের মধ্যে আপনার জীবনবৃত্তান্ত এবং প্রদত্ত সমস্ত তথ্য সংশোধন করুন এবং সাবমিট বোতামে ক্লিক করুন। নিশ্চিত করুন যে আপনার আবেদনপত্রের তথ্য আপনার জাতীয় পরিচয়পত্রের সাথে মেলে

এছাড়াও বিভিন্ন ধরনের চাকরির তথ্য পেতে এবং বিভিন্ন ধরনের শিক্ষা বিষয়ক তথ্য পেতে আমাদের সাথেই থাকুন সবসময় কারণ আমরা সবসময় চেষ্টা করি মানুষের কাছে সঠিক তথ্য পৌঁছে দেওয়ার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button

Adblock Detected

Please Disable your AdBlocker.