Job Circular

নোয়াখালী জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি

তথ্য মতে জানা গিয়েছে নোয়াখালী জেলা প্রশাসকের কার্যালয়ে এবং সার্কিট হাউজ এর শূন্য পদসমূহে জনবল নিয়োগ দেওয়া হবে।নোয়াখালী জেলা প্রশাসকের কার্যালয় এবং সার্কিট হাউজে ৯টি পদে মোট ৩০ জনকে নিয়োগ দেওয়া হবে বলে জানা গিয়েছে।এই চাকরিতে নোয়াখালী জেলার স্থায়ী বাসিন্দারা শুধু আবেদন করতে পারবেন। পদগুলোতে নারী ও পুরুষ উভয়ই প্রার্থীরা আবেদন করতে পারবেন বলে জানা যায়।সকল আগ্রহী প্রার্থীগন অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন এই চাকরির জন্য।

বর্তমান বিশ্বে মহামারী করোনার কারণে সবকিছু পিছিয়ে গেছে।এক কথায় মানুষের জীবনযাত্রার মান অনেক টায় কষ্টের হয়ে গেছে।এখন চাকরি পাওয়া সত্যি অনেক মুশকিল।এমনিতেই আমাদের দেশে চাকরির অনেক মারাত্মক ভাবে অভাব। তারপরেও জীবনের এ লড়াইয়ে লড়তে হবে এবং সফলতা অর্জন করতে হবে বা ছিনিয়ে আনতে হবে। তথ্য অনুযায়ী আশার বাতির মতো জানা গেছে নোয়াখালী জেলা প্রশাসকের কার্যালয়ে চাকরি দেওয়া হবে। নিচে আমরা নোয়াখালী জেলা প্রশাসকের কার্যালয়ে চাকরির পদের নাম,পদের সংখ্যা,আবেদন করার নিয়ম এই চাকরিতে,শিক্ষাগত যোগ্যতা এবং বেতন এ বিষয়গুলো নিয়ে আলোচনা করবোঃ-

১)নোয়াখালী জেলা প্রশাসকের কার্যালয়ে চাকরির পদের নাম হলোঃ- অফিস সহায়ক।এখানে এই চাকরিতে পদের সংখ্যা থাকছেঃ- ০৫ টি।এই চাকরির জন্য শিক্ষাগত যোগ্যতা লাগবেঃ- এসএসসি পাশ।এই চাকরিতে বেতন দেওয়া হবেঃ- ৮,২৫০ – ২০,০১০ টাকা।

২)নোয়াখালী জেলা প্রশাসকের কার্যালয়ে চাকরির পদের নাম হলোঃ- নিরাপত্তা প্রহরী।এখানে পদের সংখ্যা থাকছেঃ- ০৭ টি।এই চাকরির জন্য শিক্ষাগত যোগ্যতা লাগবেঃ- এসএসসি পাশ।এই চাকরিতে বেতন দেওয়া হবেঃ- ৮,২৫০ – ২০,০১০ টাকা।

৩)নোয়াখালী জেলা প্রশাসকের কার্যালয়ে চাকরির পদের নাম হলোঃ- মালি।এখানে এই চাকরিতে এই পদের সংখ্যা থাকছেঃ- ০১ টি।এই চাকরির জন্য শিক্ষাগত যোগ্যতা লাগবেঃ- ৮ম শ্রেণি পাশ।এই চাকরিতে বেতন দেওয়া হবেঃ- ৮,২৫০ – ২০,০১০ টাকা।

৪)নোয়াখালী জেলা প্রশাসকের কার্যালয়ে চাকরির পদের নাম হলোঃ- পরিচ্ছন্নতাকর্মী।এখানে পদের সংখ্যা থাকছেঃ- ০৭ টি।এখানে শিক্ষাগত যোগ্যতা লাগবেঃ- ৮ম শ্রেণি পাশ।এখানে বেতন দেওয়া হবেঃ-৮,২৫০ – ২০,০১০ টাকা।

৫)নোয়াখালী জেলা প্রশাসকের কার্যালয়ে চাকরির পদের নাম হলোঃ- বেয়ারার।এখানে পদের সংখ্যা থাকছেঃ- ০৩ টি।এখানে শিক্ষাগত যোগ্যতা লাগবেঃ- এসএসসি পাশ।এই চাকরিতে বেতন দেওয়া হবেঃ- ৮,২৫০ – ২০,০১০ টাকা।

৬)নোয়াখালী জেলা প্রশাসকের কার্যালয়ে চাকরির পদের নাম হলোঃ- সহকারী বাবুর্চি।এখানে পদের সংখ্যা থাকছেঃ- ০১ টি।এই চাকরির জন্য শিক্ষাগত যোগ্যতা লাগবেঃ- ৮ম শ্রেণি পাশ।এই চাকরিতে বেতন দেওয়া হবেঃ- ৮,২৫০ – ২০,০১০ টাকা।

৭)নোয়াখালী জেলা প্রশাসকের কার্যালয়ে চাকরির পদের নাম হলোঃ- নিরাপত্তা প্রহরী।এখানে পদের সংখ্যা থাকছেঃ- ০৩ টি।এই চাকরির জন্য শিক্ষাগত যোগ্যতা লাগবেঃ- এসএসসি পাশ।এখানে বেতন দেওয়া হবেঃ- ৮,২৫০ – ২০,০১০ টাকা।

৮)নোয়াখালী জেলা প্রশাসকের কার্যালয়ে চাকরির পদের নাম হলোঃ- মালি।এখানে পদের সংখ্যা থাকছেঃ- ০১ টি।এই চাকরির জন্য শিক্ষাগত যোগ্যতা লাগবেঃ- ৮ম শ্রেণি পাশ।এখানে বেতন দেওয়া হবেঃ- ৮,২৫০ – ২০,০১০ টাকা।

৯)নোয়াখালী জেলা প্রশাসকের কার্যালয়ে চাকরির পদের নাম হলোঃ- পরিচ্ছন্নতাকর্মী।এখানে পদের সংখ্যা থাকছেঃ- ০১ টি।এই চাকরিতে শিক্ষাগত যোগ্যতা লাগবেঃ- ৮ম শ্রেণি পাশ। এই চাকরিতে বেতন দেওয়া হবেঃ- ৮,২৫০ – ২০,০১০ টাকা।

এই চাকরির জন্য আবেদন প্রক্রিয়া হলোঃ- এই চাকরিতে আবেদন করতে হবে অনলাইনে http://dcnoakhali.teletalk.com.bd ওয়েবসাইটের মাধমে অনলাইনে আবেদনপত্র পাঠাতে হবে।

এই চাকরিতে আবেদনের সময়ঃ- এই চাকরিতে আবেদন শুরুঃ- ০১ জুলাই ২০২১ তারিখ সকাল ১০:০০ টা থেকে এবং এই চাকরিতে আবেদনের শেষ সময়ঃ- ৩১ জুলাই ২০২১ তারিখ রাত ১২:০০ টা পর্যন্ত।

বর্তমানে মহামারী করোনার কারণে পৃথিবীর সবকিছু পিছিয়ে গেছে।মানুষের জীবনযাত্রার মানও আর স্বাভাবিক নাই।অনেক মানুষকে চাকরি হারাতে হয়েছে আবার অনেক কোম্পানি হয়ে গিয়েছে দেউলিয়া শুধুমাত্র এই করোনা মহামারীর কারণে।তাই বর্তমানের এই কঠিন সময়ে যেকোনো চাকরি পেলে সেটা গ্রহণ করা উচিত এবং সামনের দিকে এগিয়ে যাওয়া উচিত।

আর চাকরির জন্য নিজেকে প্রস্তুত করা এবং নিজের সর্বোচ্চ টুকু দিয়ে চেষ্টা করাও উচিত।কারণ বর্তমান সময়ে চাকরি পাওয়া প্রায়ই অসম্ভব।আর আমাদের দেশের সকল মানুষের চিন্তা ভাবনা একটাই মানুষকে কিভাবে অপমান করবো মানুষকে কিভাবে ছোট দেখাবো এছাড়াও নান নেতিবাচক কাজ তো রয়েছেই।তাই আমাদের সকলের উচিত এসকল চিন্তা ভাবনা থেকে বের হয়ে আসা এবং যেকোনো চাকরি সেটা ছোট হোক টাও সেটা গ্রহণ করে সামনের দিকে এগিয়ে যাওয়া।

কারণ প্রতিটা মানুষ ছোট থেকে বড় হয় পরিশ্রমের মাধ্যমে।কিন্তু আমাদের সমাজ সেটা মেনে নিতে পারে না,আমাদের চিন্তা ভাবনা সেটা মেনে নিতে পারে।সুতরাং আমাদের সকলের উচিত যেকোনো কর্মে যোগ দিয়ে সেটার মাধ্যমে সামনের দিকে এগিয়ে পরিশ্রমের সাথে সফলতা অর্জন করা। এছাড়াও বিভিন্ন ধরনের চাকরির তথ্য এবং বিভিন্ন শিক্ষা বিষয়ক তথ্য পেতে আমাদের সাথেই থাকুন সবসময়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please Disable your AdBlocker.