Job Circular

ক্রিস্টাল গ্রপে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

তথ্য মতে জানা গিয়েছে ক্রিস্টাল গ্রপে চাকরির সুযোগ দেওয়া হয়েছে। তথ্য অনুযায়ী জানা গিয়েছে কিছুদিন আগেই ক্রিস্টাল গ্রপ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।আরোও জানা যায় এখানে প্রতিষ্ঠানটি তাদের অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার/ম্যানেজার পদে চাকরি দেওয়া হবে।এই চাকরির জন্য সকল আগ্রহী প্রার্থীরা অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন।

এই চাকরিতে কাজ করতে হবে অফিসের ভেতরেই।নিচে আমরা ক্রিস্টাল গ্রপে চাকরির বিষয়ে বিস্তারিত আলোচনা করবোঃ-

  • এখানে চাকরি দিবে সে প্রতিষ্ঠানটির নাম হলোঃ- ক্রিস্টাল গ্রপ। * এখানে ক্রিস্টাল গ্রপে চাকরির পদের নাম হলোঃ- অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার/ম্যানেজার- লজিস্টিক। * এই চাকরির কর্মস্থল দেওয়া হবেঃ- গাজীপুর। * এই চাকরিতে বেতন দেওয়া হবে আলোচনা সাপেক্ষে। * এখানে চাকরিতে কাজের ধরন হবেঃ- ফুল টাইম।

এই চাকরির জন্য যেসকল যোগ্যতা ও অভিজ্ঞতা লাগবে সেগুলো হলোঃ-

১)ক্রিস্টাল গ্রপে চাকরির জন্য যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে সাপ্লাই চেইন ম্যানেজমেন্ট বিষয়ে বিবিএ/এমবিএ পাস হওয়া লাগবে।

২)এছাড়াও ক্রিস্টাল গ্রপে চাকরির জন্য প্রার্থীর ১০ থেকে ১১ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

৩)ক্রিস্টাল গ্রপে চাকরির জন্য দলবদ্ধভাবে কাজের মানসিকতা থাকতে হবে।

৪)এছাড়াও জানা যায় এই গ্রপে চাকরির জন্য নূন্যতম ৩৫ বছর থেকে অনূর্ধ্ব ৪০ বছর বয়স হওয়া লাগবে।তাহলে তারা আবেদন করতে পারবেন এই চাকরিতে।

এই চাকরিতে আবেদন পদ্ধতি হলোঃ- এই চাকরিতে সকল আগ্রহী প্রার্থীরা অনলাইনে বিডিজবসের মাধ্যমে আবেদন করতে পারবেন।

এই চাকরিতে বেতন ও সুবিধা গুলো হলোঃ-

১) ক্রিস্টাল গ্রপে চাকরির ক্ষেত্রে বেতন দেওয়া হবে আলোচনা সাপেক্ষে।

২)এছাড়াও এই গ্রপে চাকরির ক্ষেত্রে প্রতিষ্ঠানের নীতিমালা অনুযায়ী সকল সুবিধা প্রদান করা হবে বলে জানা যায়।

[এই চাকরির আবেদনের শেষ সময় হলোঃ-১১ আগস্ট, ২০২১ পর্যন্ত]। সূত্রঃবিডিজবস

বর্তমানে মানুষের জীবনের বড় একটি চাহিদা হলো চাকরি পওায়া।এছাড়াও চাকরি একটি জীবনের স্বপ্ন।চাকরি অনেকের জন্য স্বপ্ন,ইচ্ছা আবার অনেকের জন্য পরিবার চালানোর যন্ত্র।বর্তমানে করোনা মহামারীর কারণে পৃথিবীর সবকিছু পিছিয়ে যাচ্ছে।এই খারাপ পরিস্থিতিতে চাকরি পাওয়া খুবই মুশকিল।এর ভেতরে আশার বাতির মতো খবর পাওয়া গিয়েছে ক্রিস্টাল গ্রপে চাকরি দেওয়া হবে।বর্তমানে মহামারী করোনার কারণে পৃথিবীর সবকিছু পিছিয়ে গেছে।মানুষের জীবনযাত্রার মানও আর স্বাভাবিক নাই।

অনেক মানুষকে চাকরি হারাতে হয়েছে আবার অনেক কোম্পানি হয়ে গিয়েছে দেউলিয়া শুধুমাত্র এই করোনা মহামারীর কারণে।তাই বর্তমানের এই কঠিন সময়ে যেকোনো চাকরি পেলে সেটা গ্রহণ করা উচিত এবং সামনের দিকে এগিয়ে যাওয়া উচিত।আর চাকরির জন্য নিজেকে প্রস্তুত করা এবং নিজের সর্বোচ্চ টুকু দিয়ে চেষ্টা করাও উচিত।কারণ বর্তমান সময়ে চাকরি পাওয়া প্রায়ই অসম্ভব।আর আমাদের দেশের সকল মানুষের চিন্তা ভাবনা একটাই মানুষকে কিভাবে অপমান করবো মানুষকে কিভাবে ছোট দেখাবো এছাড়াও নান নেতিবাচক কাজ তো রয়েছেই।

তাই আমাদের সকলের উচিত এসকল চিন্তা ভাবনা থেকে বের হয়ে আসা এবং যেকোনো চাকরি সেটা ছোট হোক টাও সেটা গ্রহণ করে সামনের দিকে এগিয়ে যাওয়া।কারণ প্রতিটা মানুষ ছোট থেকে বড় হয় পরিশ্রমের মাধ্যমে।কিন্তু আমাদের সমাজ সেটা মেনে নিতে পারে না,আমাদের চিন্তা ভাবনা সেটা মেনে নিতে পারে।সুতরাং আমাদের সকলের উচিত যেকোনো কর্মে যোগ দিয়ে সেটার মাধ্যমে সামনের দিকে এগিয়ে পরিশ্রমের সাথে সফলতা অর্জন করা।

এছাড়াও বিভিন্ন ধরনের চাকরির তথ্য পেতে এবং বিভিন্ন ধরনের শিক্ষা বিষয়ক তথ্য পেতে আমাদের সাথেই থাকুন সবসময়।আমরা সবসময় চেষ্টা করি মানুষের কাছে সবার আগে সঠিক তথ্য পৌঁছে দেওয়ার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please Disable your AdBlocker.