Job Circular

কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চাকরি বিজ্ঞপ্তি

কেন্দ্রীয় পুলিশ হাসপাতালঃ- জানা যায় কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চাকরি দেওয়া হবে।জানা গিয়েছে এখানে ৫১ জনকে চাকরি দেওয়া হবে।তথ্য অনুযায়ী জানা গিয়েছে কেন্দ্রীয় পুলিশ হাসপাতাল সম্প্রতি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে।এখানে প্রতিষ্ঠানটি তাদের ১২ টি সেক্টররে লোক নিবে বলে জানা গিয়েছে।এই চাকরিতে সকল আগ্রহী প্রার্থীরা ডাকযোগে আবেদন করতে পারবেন বলে জানা যায়।

নিচে আমরা কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চাকরি বিষয়ে বিস্তারিত আলোচনা করবোঃ-

  • এখানে চাকরি দিবে সে প্রতিষ্ঠানটির নাম হলোঃ- কেন্দ্রীয় পুলিশ হাসপাতাল, ঢাকা।
  • এখানে এই চাকরিতে পদের সংখ্যা থাকবেঃ- ৫১ টি।
  • এই চাকরিতে কাজের ধরন হবেঃ- ফুল টাইম।
  • এই চাকরির কর্মস্থল দেওয়া হবেঃ- ঢাকা।

নিচে আমরা পদের নামগুলো জানবোঃ-

১)এখানে কেন্দ্রীয় হাসপাতালে চাকরিতে চাকরির পদের নাম হলোঃ-মেডিকেল টেকনোলজিস্ট(রেডিওগ্রাফি)।এখানে এই চাকরিতে বেতন দেওয়া হবে= ১২৫০০-৩০২৩০ টাকা।এই পদের গ্রেড হবে- ১১।এই চাকরিতে এই পদের সংখ্যা থাকছেঃ-০৩ জন।

২)এখানে কেন্দ্রীয় হাসপাতালে চাকরিতে চাকরির পদের নাম হলোঃ-মেডিকেল টেকনোলজিস্ট(ল্যাবরেটরি)।এখানে এই চাকরির বেতন দেওয়া হবে= ১২৫০০-৩০২৩০ টাকা।এই পদের গ্রেড হবে-১১।এই চাকরিতে এই পদের সংখ্যা থাকছেঃ-১৫ জন।

৩)এখানে কেন্দ্রীয় হাসপাতালে চাকরিতে চাকরির পদের নাম হলোঃ-মেডিকেল টেকনোলজিস্ট(প্যাথ-বিটি)।এই চাকরিতে বেতন দেওয়া হবে= ১২৫০০-৩০২৩০ টাকা।এই চাকরির গ্রেড হবে-১১।এই চাকরিতে এই পদের সংখ্যা থাকছেঃ-০৬ জন।

৪)এখানে কেন্দ্রীয় হাসপাতালে চাকরিতে চাকরির পদের নাম হলোঃ-মেডিকেল টেকনোলজিস্ট(ডেন্টাল)।এই চাকরিতে বেতন দেওয়া হবে= ১২৫০০-৩০২৩০ টাকা।এই চাকরির গ্রেড হবেঃ-১১।এখানে এই চাকরিতে এই পদের সংখ্যা হবেঃ- ০৭ জন।

৫)এখানে কেন্দ্রীয় হাসপাতালে চাকরিতে চাকরির পদের নাম হলোঃ-মেডিকেল টেকনোলজিস্ট(ফিজিওথেরাপিস্ট)।এখানে চাকরিতে বেতন দেওয়া হবে= ১২৫০০-৩০২৩০ টাকা।এই চাকরির গ্রেড হবে- ০২ জন।এখানে এই চাকরিতে পদের সংখ্যা থাকছেঃ- ০২ জন।

৬)এখানে কেন্দ্রীয় হাসপাতালে চাকরিতে চাকরির পদের নাম হলোঃ-ফার্মাসিস্ট।এই চাকরিতে বেতন দেওয়া হবে= ১২৫০০-৩০২৩০ টাকা।এই চাকরির গ্রেড হবে-১১।এই চাকরিতে এই পদের সংখ্যা থাকছেঃ- ০৭ জন।

৭)এখানে কেন্দ্রীয় হাসপাতালে চাকরিতে চাকরির পদের নাম হলোঃ-কম্পিউটার অপারেটর।এই চাকরিতে বেতন দেওয়া হবে= ১১০০০-২৬৫৯০ টাকা।এই চাকরির গ্রেড-১৩।এই চাকরিতে এই পদের সংখ্যা হবেঃ- ০২ জন।

৮)এখানে কেন্দ্রীয় হাসপাতালে চাকরিতে চাকরির পদের নাম হলোঃ-মিডওয়াইফ।এই চাকরিতে বেতন দেওয়া হবে=৯৭০০-২৩৪৯০ টাকা।এই চাকরির গ্রেড-১৫।এই পদের সংখ্যা হবেঃ- ০১ জন।

৯)এখানে কেন্দ্রীয় হাসপাতালে চাকরিতে চাকরির পদের নাম হলোঃ-ক্যাশিয়ার।এই চাকরিতে বেতন দেওয়া হবে= ৯৩০০-২২৪৯০ টাকা।এই চাকরির গ্রেড-১৬।এখানে এই পদের সংখ্যা থাকছেঃ- ০১ জন।

১০)এখানে কেন্দ্রীয় হাসপাতালে চাকরিতে চাকরির পদের নাম হলোঃ-স্টুয়ার্ড।এই চাকরির বেতন হবে= ৯৩০০-২২৪৯০ টাকা।এই চাকরির গ্রেড-১৬।এখানে এই পদের সংখ্যা হবেঃ- ০১ জন।

১১)এখানে কেন্দ্রীয় হাসপাতালে চাকরিতে চাকরির পদের নাম হলোঃ-ওয়ার্ড মাস্টার।এই চাকরির বেতন দেওয়া হবে= ৯৩০০-২২৪৯০ টাকা।এই চাকরির গ্রেড-১৬।এই পদের সংখ্যা থাকছেঃ- ০৪ জন।

১২)এখানে কেন্দ্রীয় হাসপাতালে চাকরিতে চাকরির পদের নাম হলোঃ-ড্রাইভার।এখানে এই পদে গ্রেড-১৬,(হালকা লাইসেন্স) বেতন দেওয়া হবে= ৯৩০০-২২৪৯০ টাকা এবং গ্রেড-১৫,(ভারী লাইসেন্স) বেতন দেওয়া হবে= ৯৭০০-২৩৪৯০ টাকা।এই চাকরিতে এই পদের সংখ্যা থাকছেঃ- ০২ জন।

এই চাকরিতে আবেদনের জন্য যেসকল যোগ্যতা লাগবে সেগুলো হলোঃ-

এই চাকরিতে প্রতিটি পদ অনুসারে আবেদন যোগ্যতা আলাদা বলে জানা যায়।এখানে বিজ্ঞপ্তিতে পদ অনুসারে যোগ্যতার বিবরণ দেওয়া আছে। সে অনুযায়ী এই চাকরিতে সকল যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারবেন বলে জানা গিয়েছে।

এই চাকরির আবেদন যেভাবে করতে পারবেন সকলেঃ-

এই চাকরিতে সকল আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন http://cph.teletalk.com.bd/ এই ঠিকানা থেকে। এই চাকরির আবেদন ফি ধরা হয়েছেঃ- ১১২ টাকা

এই চাকরির আবেদনের সময় হলোঃ-

[এই চাকরিতে আবেদন শুরু হবে ৯ আগস্ট থেকে এবং আবেদন চলবে ৩০ আগস্ট পর্যন্ত]।

বর্তমানে মানুষের জীবনের বড় একটি চাহিদা হলো চাকরি পওায়া।এছাড়াও চাকরি একটি জীবনের স্বপ্ন।চাকরি অনেকের জন্য স্বপ্ন,ইচ্ছা আবার অনেকের জন্য পরিবার চালানোর যন্ত্র।বর্তমানে করোনা মহামারীর কারণে পৃথিবীর সবকিছু পিছিয়ে যাচ্ছে।এই খারাপ পরিস্থিতিতে চাকরি পাওয়া খুবই মুশকিল।এর ভেতরে আশার বাতির মতো খবর পাওয়া গিয়েছে কেন্দ্রীয় হাসপাতালে চাকরি দেওয়া হবে।বর্তমানে মহামারী করোনার কারণে পৃথিবীর সবকিছু পিছিয়ে গেছে।

মানুষের জীবনযাত্রার মানও আর স্বাভাবিক নাই।অনেক মানুষকে চাকরি হারাতে হয়েছে আবার অনেক কোম্পানি হয়ে গিয়েছে দেউলিয়া শুধুমাত্র এই করোনা মহামারীর কারণে।তাই বর্তমানের এই কঠিন সময়ে যেকোনো চাকরি পেলে সেটা গ্রহণ করা উচিত এবং সামনের দিকে এগিয়ে যাওয়া উচিত।আর চাকরির জন্য নিজেকে প্রস্তুত করা এবং নিজের সর্বোচ্চ টুকু দিয়ে চেষ্টা করাও উচিত।কারণ বর্তমান সময়ে চাকরি পাওয়া প্রায়ই অসম্ভব।

আর আমাদের দেশের সকল মানুষের চিন্তা ভাবনা একটাই মানুষকে কিভাবে অপমান করবো মানুষকে কিভাবে ছোট দেখাবো এছাড়াও নান নেতিবাচক কাজ তো রয়েছেই।তাই আমাদের সকলের উচিত এসকল চিন্তা ভাবনা থেকে বের হয়ে আসা এবং যেকোনো চাকরি সেটা ছোট হোক টাও সেটা গ্রহণ করে সামনের দিকে এগিয়ে যাওয়া।কারণ প্রতিটা মানুষ ছোট থেকে বড় হয় পরিশ্রমের মাধ্যমে।কিন্তু আমাদের সমাজ সেটা মেনে নিতে পারে না,আমাদের চিন্তা ভাবনা সেটা মেনে নিতে পারে।সুতরাং আমাদের সকলের উচিত যেকোনো কর্মে যোগ দিয়ে সেটার মাধ্যমে সামনের দিকে এগিয়ে পরিশ্রমের সাথে সফলতা অর্জন করা।

এছাড়াও বিভিন্ন ধরনের চাকরির তথ্য পেতে এবং বিভিন্ন ধরনের শিক্ষা বিষয়ক তথ্য পেতে আমাদের সাথেই থাকুন সবসময়। আমরা সবসময় চেষ্টা করি মানুষের কাছে সবার আগে সঠিক তথ্য পৌঁছে দেওয়ার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button

Adblock Detected

Please Disable your AdBlocker.