আকিজ বিড়ি ফ্যাক্টরী লিমিটেড এ চাকরি ২০২১…

আকিজ বিড়ি ফ্যাক্টরী লিমিটেড এ চাকরি খবর পাওয়া গিয়েছে। বর্তমান বিশ্বে মহামারী করোনার কারণে সবকিছু পিছিয়ে গেছে। এক কথায় মানুষের জীবনযাত্রার মান অনেক টায় কষ্টের হয়ে গেছে। এখন চাকরি পাওয়া সত্যি অনেক মুশকিল। এমনিতেই আমাদের দেশে চাকরির অনেক মারাত্মক ভাবে অভাব। তারপরেও জীবনের এ লড়াইয়ে লড়তে হবে এবং সফলতা অর্জন করতে হবে বা ছিনিয়ে আনতে হবে।তথ্য অনুযায়ী আশার বাতির মতো জানা গেছে আকিজ বিড়ি ফ্যাক্টরী লিমিটেড এ চাকরি দেওয়া হবে। এখানে চাকরির পদ সংখ্যা থাকছে=১১৩ জন।আমরা নিচে আকিজ বিড়ি ফ্যাক্টরী লিমিটেড এ চাকরির পদের নাম ও শিক্ষাগত যোগ্যতা নিয়ে আলোচনা করবোঃ

১)আকিজ বিড়ি ফ্যাক্টরী লিমিটেড এ চাকরি দেওয়া হবে,সহকারী ব্যবস্থাপক(হিসাব) পদে=০১ জনকে।বেতন হবে=৪০০০০ টাকা।শিক্ষাগত যোগ্যতা হিসাব বিজ্ঞানে মাস্টার্স এবং সিএ(সিসি)।কোন বৃহৎ শিল্প প্রতিষ্ঠানে সংশ্লিষ্ট পদে কমপক্ষে ৫ বছরের অভিজ্ঞতা থাকা লাগবে।বয়স=৩৩-৩৮ বছর।

২)আকিজ বিড়ি ফ্যাক্টরী লিমিটেড এ চাকরি দেওয়া হবে,সিনিয়র এক্সিকিউটিভ-কোম্পানি ট্যাক্স ও ভ্যাট পদে=০১ জনকে।বেতন=৩৫০০০ টাকা।শিক্ষাগত যোগ্যতা হিসাব বিজ্ঞানে মাস্টার্স।সিএ (সিসি) ও আইটিটি হোল্ডারদের অগ্রাধিকার দেয়া হবে।সংশ্লিষ্ট পদে কমপক্ষে ১-২ বছর কাজের অভিজ্ঞতা।বয়স=৩৩-৩৮ বছর।

৩)আকিজ বিড়ি ফ্যাক্টরী লিমিটেড এ চাকরি দেওয়া হবে,হিসাবরক্ষণ কর্মকর্তা পদে=০১ জনকে।বেতন=২৩০০০ টাকা।শিক্ষাগত যোগ্যতা হিসাব বিজ্ঞানে মাস্টার্স।বয়স=৩২-৩৫ বছর।

৪)আকিজ বিড়ি ফ্যাক্টরী লিমিটেড এ চাকরি দেওয়া হবে,পারচেজ অফিসার (লীফ) পদে=১০ জনকে।বেতন দেওয়া হবে=২৩০০০-২৫০০০ টাকা।শিক্ষাগত যোগ্যতা কৃষিবিজ্ঞানে অনার্স।মোটর সাইকেল ও কম্পিউটার চালনায় পারদর্শীদের অগ্রাধিকার দেওয়া হবে।বয়স=৩২-৩৭ বছর।

৫)আকিজ বিড়ি ফ্যাক্টরী লিমিটেড এ চাকরি দেওয়া হবে,শেড সুপারভাইজার (বিড়ি ফ্যাক্টরী) পদে=১০০ জনকে।বেতন দেওয়া হবে=১৫০০০ টাকা।শিক্ষাগত যোগ্যতা এইচএসসি পাস।উচ্চতা ৫ ফিট ৬ ইঞ্চি।বয়স=২৫-৩০ বছর।বিবাহিতেদর অগ্রাধিকার দেওয়া হবে। আগ্রহী প্রার্থীগণ আগামী ০৫ জুন ২০২১ ইংরেজি তারিখের মধ্যে আবেদন করতে ভিজিট করুন www.akijbiri.com/career।

এছাড়াও ইতোমধ্যে যারা আবেদন করেছেন তাদের পূণরায় আবেদন করার কোন প্রয়োজন নেই।প্রধান কার্যালয়,২ বড় মগবাজার,ঢাকা-১২১৭।সূত্রঃবাংলাদেশ প্রতিদিন ২৩/০৫/২০২১ ইং

আমাদের সকলের উচিত চাকরি কে ছোট বড় না মনে করে যেটা পাওয়া যাবে সেটাতেই ঢুকে সামনের দিকে এগিয়ে যাওয়া।বেশির ভাগ মানুষই ছোট থেকে পরিশ্রমের মাধ্যমে আস্তে আস্তে বড় হয়।বর্তমানে যেকোন চাকরি পাওয়া অনেক কঠিন।তারপরে মহামারী করোনার কারণে চাকরি নাই বললেই চলে অনেক ভালো কোম্পানি গুলোও এই মহামারী করোনার কারনে অনেক পিছিয়ে গিয়েছে।জীবন মানেই কষ্টে এবং পরিশ্রমের মাধ্যমে সফলতা অর্জন করা।সুতরাং আমাদের উচিত যেকোনো চাকরি কে ছোট না মনে করে সেটাতে অংশগ্রহন করে সামনের দিকে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়া। এছাড়াও বিভিন্ন ধরনের চাকরির বিজ্ঞপ্তি পেতে আমাদের সাথেই থাকুন।

Leave a Comment