Job CircularNon Government Job

রানার অটোমোবাইল চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি

রানার অটোমোবাইলঃ- রানার অটোমোবাইল চাকরি বিজ্ঞপ্তি দ্বারা একটি নতুন চাকরির শূন্যপদ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এই বিডি জব সার্কুলারে তারা কিছু নতুন কর্মী নিবে বলে জানা গিয়েছে।আমরা Myresultsbd.com এ চাকরির খবরও প্রকাশ করেছি।বেশিরভাগ বাংলাদেশি সরকারি বেসরকারি চাকরি খুঁজছেন।আমাদের ওয়েবসাইটটি বাংলাদেশী চাকরির সার্কুলারের জন্য খুবই প্রথাগত।আপনি এই ওয়েবসাইটের মাধ্যমে প্রতিদিন প্রতিদিনের চাকরির খবর পেতে সক্ষম হবেন।রানার অটোমোবাইলে চাকরি দেওয়া হবে এবং চাকরিতে থাকছে বছরে ৩ বোনাস।রানার অটোমোবাইল লিমিটেড সম্প্রতি একটি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে।এখানে প্রতিষ্ঠানটি তাদের সেলস বিভাগে লোকবল নিয়োগ দিবে।

এই চাকরিতে সকল আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।নিচে আমরা রানার অটোমোবাইল প্রতিষ্ঠানে চাকরির বিষয়ে বিস্তারিত আলোচনা করবোঃ-

এখানে প্রতিষ্ঠানটি স্টক প্রোডাক্ট রক্ষণাবেক্ষণ, বিভিন্ন শোরুমের সেলস টার্গেট পূরণ করা, কাস্টমারদের সঙ্গে সম্পর্ক বৃদ্ধিসহ অভ্যন্তরীণ বিভিন্ন কাজের জন্য লোকবল খুঁজছে।

* চাকরির পদের নামঃ- অফিসার/ সিনিয়র অফিসার।এখানে পদের সংখ্যা হবেঃ- ১৫ টি।

এই পদে চাকরির জন্য আবেদন যোগ্যতা লাগবেঃ-

১)এখানে রানার অটোমোবাইলে চাকরির জন্য যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ও স্নাতকোত্তর পাস হওয়া লাগবে।

২)এখানে রানার অটোমোবাইলে চাকরির জন্য সংশ্লিষ্ট বিষয়ে কমপক্ষে ২ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

৩)এখানে রানার অটোমোবাইলে চাকরির জন্য এফএমসিজি সেলস অ্যান্ড মার্কেটিং, ম্যানুফেকচারিং বিজনেস, রিটেইল ম্যানেজমেন্ট, রিটেইল স্টোর, মার্কেটিং ও সুপার শপ সম্পর্কে সম্যক ধারণা থাকতে হবে।এছাড়াও অটোমোবাইল, বাইসাইকেল, চেইন শপ, ইলেকট্রনিক ইকুইপমেন্ট সহ মাল্টি ন্যাশনাল কোম্পানির বিজনেস কার্যক্রম সম্পর্কে ধারণা থাকতে হবে।

৪)এখানে রানার অটোমোবাইলে চাকরির জন্য অনভিজ্ঞ প্রার্থীরাও আবেদন করতে পারবেন।এই চাকরির বয়সসীমা ২৪-৩১ বছরের মধ্যে হতে হবে।

৫)এখানে রানার অটোমোবাইলে চাকরির জন্য যোগাযোগে দক্ষতা থাকতে হবে এবং ইংরেজি ও বাংলা ভাষায় সাবলীল হতে হবে অবশ্যই।

৬)এখানে রানার অটোমোবাইলে চাকরির জন্য কম্পিউটার চালনায় পারদর্শিতার পাশাপাশি অফিস অ্যাপ্লিকেশনের কাজও জানতে হবে।এছাড়াও যেকোনো টার্গেট পূরণে দক্ষ হতে হবে।আর হ্যাঁ মটোরসাইকেল চালনায় দক্ষতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে।

রানার অটোমোবাইলে চাকরি আবেদন যেভাবে করতে পারবেনঃ-

সকল আগ্রহী প্রাথীরা অনলাইনে আবেদন করতে পারবেন বিডি জবসের মাধ্যমে।

বাংলাদেশ একটি ছোট দেশ। তবে এলাকার চেয়ে তার লোকজন বেশি। তাছাড়া, বাংলাদেশে অনেক বেকার লোক বিডি জব নিউজ খুঁজছে। আমরা এই বিডি জব সার্কুলারের সকল বিডি জব নিউজের প্রয়োজনীয় তথ্যের বিবরণ শেয়ার করেছি। আপনি যদি বিভিন্ন ধরণের বিডি জব সার্কুলার যেমন ব্যাংক জব, মার্কেটিং জব, ফার্মা জব, ইন্ডাস্ট্রি জব, প্রাইভেট জব, এনজিও ডেভেলপমেন্ট জব, কোম্পানি জব, অ্যাকাউন্টিং জব, আইটি জব, মেডিকেল জব সম্পর্কে আরও তথ্য পেতে চান তবে থাকুন এবং সংযোগ করুন। আমাদের অফিসিয়াল ফেসবুক পেজে আমাদের সাথে।

ফেসবুক, টুইটার, গুগল প্লাস এবং অন্যান্য সোশ্যাল মিডিয়া শেয়ার করতে ভুলবেন না। আমার ওয়েবসাইট পরিদর্শন করার জন্য আপনাকে ধন্যবাদ।

এই চাকরিতে আবেদনের শেষ তারিখ হলোঃ-২১ ডিসেম্বর, ২০২১ পর্যন্ত।

চাকরিতে বেতন ও সুযোগ সুবিধা গুলো হলোঃ-

১)এই চাকরিতে বেতন দেওয়া হবে আলোচনা সাপেক্ষে।

২)এই চাকরিতে কোম্পানির নীতিমালা অনুসারে মোবাইল বিল, প্রভিডেন্ট ফান্ড,প্রফিট শেয়ার, পারফরমেন্স বোনাস, ইনস্যুরেন্স ও বছরে তিনটি বোনাস প্রদান করা হবে।

এছাড়াও বিভিন্ন ধরনের চাকরির তথ্য পেতে এবং বিভিন্ন ধরনের শিক্ষা বিষয়ক তথ্য পেতে আমাদের সাথেই থাকুন সবসময় কারণ আমরা সবসময় চেষ্টা করি মানুষের কাছে সবার আগে সঠিক তথ্য পৌঁছে দেওয়ার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please Disable your AdBlocker.