Job Circular

ইউনাইটেড ফাইন্যান্সে চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি

ইউনাইটেড ফাইন্যান্সঃ- তথ্য মতে ইউনাইটেড ফাইন্যান্সে চাকরি দেওয়া হবে বলে জানা যায়।এছাড়াও জানা গিয়েছে এখানে চাকরিতে রয়েছে সপ্তাহে ২ দিন ছুটি।ইউনাইটেড ফাইন্যান্স লিমিটেড সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে বলে জানা গিয়েছে।এখানে প্রতিষ্ঠানটি তাদের প্রিন্সিপাল অফিসে লোক নিয়োগ দিবে বলে জানা যায়।এই চাকরির জন্য সকল আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন বলে জানা যায়।

নিচে আমরা ইউনাইটেড ফাইন্যান্সে চাকরির বিষয়ে বিস্তারিত আলোচনা করবোঃ-

  • এখানে চাকরি দিবে সে প্রতিষ্ঠানটির নাম হলোঃ- ইউনাইটেড ফাইন্যান্স লিমিটেড। * এখানে ইউনাইটেড ফাইন্যান্স লিমিটেডে চাকরির পদের নাম হলোঃ- ডাটাবেজ অ্যাডমিনিস্ট্রেটর। * এখানে এই চাকরির পদের সংখ্যাঃ- নির্ধারিত না। * এই চাকরিতে কাজের ধরন হবেঃ- পূর্ণকালীন। * এছাড়াও এই চাকরির কর্মস্থল হবেঃ- ঢাকা।

এই চাকরির জন্য আবেদন করতে যেসকল যোগ্যতা লাগবে সেগুলো হলোঃ-

১)ইউনাইটেড ফাইন্যান্সে চাকরির জন্য যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বিএসসি পাস হওয়া লাগবে।

২)এখানে ইউনাইটেড ফাইন্যান্সে চাকরির জন্য সংশ্লিষ্ট কাজে কমপক্ষে ৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

৩)এই চাকরির বয়সসীমা হলো ২৮-৪০ বছর।

৪)ইউনাইটেড ফাইন্যান্স লিমিটেডে এই চাকরির জন্য নারী ও পুরুষ উভয় আবেদন করতে পারবেন বলে জানা যায়।

৫)এছাড়াও ইউনাইটেড ফাইন্যান্সে চাকরির জন্য এমএস ডাটাবেজ, ডাটা বেকআপ, রিকোভারি, সিকিউরিটি সম্পর্কে সম্যক ধারণা থাকতে হবে।

এই চাকরিতে আবেদন যেভাবে করতে পারবেন সকল আগ্রহী প্রার্থীরাঃ- ইউনাইটেড ফাইন্যান্সে চাকরির জন্য সকল আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন বিডি জবসের মাধ্যমে।

এই চাকরির বেতন ও সুযোগ সুবিধা গুলো হলোঃ-

১)এখানে ইউনাইটেড ফাইন্যান্সে এই চাকরিতে বেতন দেওয়া হবে আলোচনা সাপেক্ষে।

২)এছাড়াও এখানে চাকরিতে কোম্পানির নীতিমালা অনুসারে পারফরমেন্স বোনাস, প্রভিডেন্ট ফান্ড, সাপ্তাহিক দুইদিন ছুটি, জীবন বীমা সবকিছু প্রদান করা হবে বলে জানা যায়।

৩)আর হ্যাঁ ইউনাইটেড ফাইন্যান্সের এই চাকরিতে উৎসব ভাতাও দেওয়া হবে বলে জানা যায়।

[এই চাকরির জন্য আবেদনের শেষ সময় হলোঃ-২৪ আগষ্ট, ২০২১ পর্যন্ত]।

বর্তমানে মানুষের জীবনের বড় একটি চাহিদা হলো চাকরি পওায়া।এছাড়াও চাকরি একটি জীবনের স্বপ্ন।চাকরি অনেকের জন্য স্বপ্ন,ইচ্ছা আবার অনেকের জন্য পরিবার চালানোর যন্ত্র।বর্তমানে করোনা মহামারীর কারণে পৃথিবীর সবকিছু পিছিয়ে যাচ্ছে।এই খারাপ পরিস্থিতিতে চাকরি পাওয়া খুবই মুশকিল।এর ভেতরে আশার বাতির মতো খবর পাওয়া গিয়েছে ইউনাইটেড ফাইন্যান্সে চাকরি দেওয়া হবে।

এছাড়াও বর্তমানে মানুষের পরিবার চালানোর যন্ত্র হিসেবে পরিচিত হয়েছে চাকরি।বর্তমানে মানুষের জীবনের একটি বড় স্বপ্ন এবং চাহিদা হলো চাকরি পাওয়া। এছাড়াও বিভিন্ন ধরনের চাকরির তথ্য পেতে এবং বিভিন্ন ধরনের শিক্ষা বিষয়ক তথ্য পেতে আমাদের সাথেই থাকুন সবসময়।আমাদের কাজ হলো সবার কাছে সবার আগে সঠিক তথ্য পৌঁছে দেওয়া।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please Disable your AdBlocker.