Job Circular

আইডিএলসিতে চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

আইডিএলসিতে চাকরি বিজ্ঞপ্তি ২০২১ দ্বারা একটি নতুন চাকরির শূন্যপদ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এই বিডি জব সার্কুলারে তারা কিছু নতুন কর্মী নিবে। আমরা myresultsbd.com এ এই বিডি চাকরির খবরও প্রকাশ করেছি। বেশিরভাগ বাংলাদেশি চাকরি খুঁজছেন কারণ আমাদের দেশে চাকরি একটি জনপ্রিয় ও আকর্ষণীয় বিষয়। সুতরাং আমরা মনে করি যে নেসলে বাংলাদেশ চাকরির বিজ্ঞপ্তি খুবই গুরুত্বপূর্ণ যারা এই সময়ে চাকরি খুঁজছেন। আমাদের ওয়েবসাইটটি বাংলাদেশি চাকরির সার্কুলারের জন্য খুবই প্রথাগত। আপনি এই ওয়েবসাইটের মাধ্যমে প্রতিদিন প্রতিদিনের চাকরির খবর পেতে সক্ষম হবেন। তথ্য অনুযায়ী আইডিএলসি নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এখানে প্রতিষ্ঠানটি তাদের ক্রেডিট অ্যানালিস্ট বিভাগে লোকবল নিয়োগ দিবে।এই চাকরিতে সকল আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

নিচে আমরা আইডিএলসিতে চাকরির বিষয়ে সংক্ষিপ্ত আকারে আলোচনা করবোঃ-

৬ জেলায় নিয়োগ দেবে আইডিএলসি এবং আইডিএলসি ফাইন্যান্স লিমিটেড নতুন নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে।এই চাকরিতে আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

১) এখানে আইডিএলসিতে চাকরি পদের নাম হলোঃ- সিনিয়র অফিসার/ অফিসার।এই চাকরিতে পদের সংখ্যাঃ-৪ জন।এখানে আবেদন যোগ্যতা লাগবেঃ-

* আইডিএলসিতে চাকরির জন্য অ্যাকাউন্টিং/ ফাইন্যান্স/ ইকোনমিকস বিষয়ে স্নাতক ও স্নাতকোত্তর পাস হওয়া লাগবে।

* আইডিএলসিতে চাকরির জন্য সিজিপিএ ৪ এর মধ্যে কমপক্ষে ৩ থাকতে হবে।

* আইডিএলসিতে চাকরির জন্য সংশ্লিষ্ট বিষয়ে কমপক্ষে ২ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।এছাড়া ব্যাংক বা ফাইন্যান্সিয়াল ইন্সটিটিউট বা ক্রেডিট রেটিং অ্যাজিন্সিসতে কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

* আইডিএলসিতে চাকরির জন্য ইন্টারপারসোনাল ও যোগাযোগ দক্ষতা থাকতে হবে।এছাড়াও সমস্যা সমাধানে পারদর্শী, বিশ্লেষণ ও সিদ্ধান্ত গ্রহণ করার সক্ষমতা থাকতে হবে।

* আইডিএলসিতে চাকরির জন্য চূড়ান্ত নির্বাচিতদের নিয়োগ দেওয়া হবে বরিশাল, কুমিল্লা, কুষ্টিয়া, নারায়ণগঞ্জ, রংপুর ও সিলেট জেলা।

চাকরিতে আবেদন পদ্ধতিঃ- সকল আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন বিডি জবসের মাধ্যমে।

আইডিএলসিতে চাকরির বেতন ও সুযোগ সুবিধা গুলো হলোঃ-

* আইডিএলসিতে চাকরির ক্ষেত্রে বেতন আলোচনা সাপেক্ষে দেওয়া হবে।

* আইডিএলসিতে চাকরির ক্ষেত্রে কোম্পানির নীতিমালা অনুসারে অন্যান্য সুবিধা প্রদান করা হবে বলে জানা যায়।

চাকরির আবেদনের শেষ তারিখ হলোঃ- ২২ ডিসেম্বর, ২০২১ পর্যন্ত।

এছাড়াও বিভিন্ন ধরনের চাকরির তথ্য পেতে এবং বিভিন্ন ধরনের শিক্ষা বিষয়ক তথ্য পেতে আমাদের সাথেই থাকুন সবসময় কারণ আমরা সবসময় চেষ্টা করি মানুষের কাছে সবার আগে সঠিক তথ্য পৌঁছে দেওয়ার।

ফেইসবুক,টুইটার,গুগল প্লাস এবং অন্যান্য সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে ভুলবেন না। আমার ওয়েবসাইট পরিদর্শন করার জন্য আপনাকে ধন্যবাদ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please Disable your AdBlocker.